বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

Terms of Use – শর্তাবলি

Terms of Use

শর্তাবলি

SorejominBarta.com places paramount importance on safeguarding your personal information during your interaction with our websites or applications. This Privacy Policy pertains to the utilization of personal information gathered from visitors and readers through various services, including:

  • Any SorejominBarta.com website linked to this privacy policy
  • Official Sorejomin Barta content on other online platforms
  • Mobile and web applications (referred to as “Apps”)

Within these services, the “Privacy Policy” governs only when the content, application, or website is genuinely generated by SorejominBarta.com. It’s important to note that any content, application, or website that falsely claims affiliation with Sorejomin Barta will not receive the protection of this policy.

We gather information about our users for a range of purposes, such as providing tailored services, enhancing our service offerings, marketing, and targeted advertisements. This information might encompass details such as your name, address, phone number, email address, age, and social network account details, collectively referred to as “the Information.”

Additionally, please be aware that there are fraudulent websites, Facebook pages, and unauthorized social media groups that operate under the name “Sorejomin Barta/সরেয়ামীন বার্তা”. However, SorejominBarta.com is not accountable for any content shared, published, or generated on these deceptive platforms.

Our process of information collection starts when a user accesses the SorejominBarta.com website. This could occur during registration, subscription to newsletters, participation in surveys or competitions, or logging in to our platforms.

When it comes to sharing the information we collect, we do not trade, sell, or provide personally identifiable information to any external parties, except for those assisting us in managing our website, conducting business, and serving our users. We might share visitor/reader personal information internally to better understand our user base, increase user engagement, and boost user numbers.

If there is a need to use personal information in a manner different from what’s described above, we will seek the individual’s consent. SorejominBarta.com might disclose personally identifiable information in response to legal processes or to safeguard our interests.

It’s important to note that this Privacy Policy covers various aspects of our data collection and usage, including advertisements. Any third-party advertisements displayed on our website or Apps are governed by independent ad tags and might collect user information. SorejominBarta.com is not responsible for any consequences arising from the collection or sharing of information by third-party ads.

Furthermore, third-party advertisements and links featured on our platforms may have their own distinct privacy policies. SorejominBarta.com cannot be held liable for the content of these advertisements or any potential inaccuracies they might contain.

Regarding the use of cookies, SorejominBarta.com does not utilize user data collected through cookies and does not store any user information of a personal nature.

Our communication with users might occur via email, phone, or SMS for participation in campaigns, competitions, feedback, and surveys, based on the information provided by the users.

Users accessing SorejominBarta.com from outside Bangladesh are advised that their personal information will be processed in line with these Terms of Use and the Privacy Policy.

Our Privacy Policy is governed by the laws of Bangladesh. Disputes concerning the use, retention, disclosure, or dissemination of information can only be addressed in the courts of Bangladesh, which possess exclusive jurisdiction over such matters.

For those who wish to opt-out of receiving marketing emails, unsubscribe options are provided at the bottom of each email. Data retention and deletion policies are also in place to respect user preferences.

Please keep in mind that while we take efforts to delete user data, certain data may be retained for legal purposes. If you wish to delete your information, you can do so by contacting us via the designated email provided in the Terms of Use.

We strive to protect your personal information and respect your privacy while providing our services. Please feel free to contact us with any inquiries or concerns you may have.

SorejominBarta.com আমাদের ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশানগুলির সাথে আপনার মিথস্ক্রিয়া চলাকালীন আপনার ব্যক্তিগত তথ্য সুরক্ষিত রাখার উপর সর্বোচ্চ গুরুত্ব দেয়। এই গোপনীয়তা নীতি বিভিন্ন পরিষেবার মাধ্যমে দর্শক এবং পাঠকদের কাছ থেকে সংগৃহীত ব্যক্তিগত তথ্য ব্যবহারের সাথে সম্পর্কিত, যার মধ্যে রয়েছে:

এই গোপনীয়তা নীতির সাথে লিঙ্কযুক্ত যেকোন SorejominBarta.com ওয়েবসাইট
অন্যান্য অনলাইন প্ল্যাটফর্মে অফিসিয়াল Sorejomin Barta বিষয়বস্তু
মোবাইল এবং ওয়েব অ্যাপ্লিকেশন (“অ্যাপস” হিসাবে উল্লেখ করা হয়েছে)

এই পরিষেবাগুলির মধ্যে, “গোপনীয়তা নীতি” শুধুমাত্র তখনই নিয়ন্ত্রণ করে যখন বিষয়বস্তু, অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইট সত্যিকারের SorejominBarta.com দ্বারা তৈরি করা হয়। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে যেকোন বিষয়বস্তু, অ্যাপ্লিকেশন, বা ওয়েবসাইট যা মিথ্যাভাবে Sorejomin Barta-এর সাথে সংযুক্তি দাবি করে তারা এই নীতির সুরক্ষা পাবে না।

আমরা বিভিন্ন উদ্দেশ্যে আমাদের ব্যবহারকারীদের সম্পর্কে তথ্য সংগ্রহ করি, যেমন মানানসই পরিষেবা প্রদান, আমাদের পরিষেবা অফারগুলিকে উন্নত করা, বিপণন এবং লক্ষ্যযুক্ত বিজ্ঞাপনগুলি। এই তথ্যে আপনার নাম, ঠিকানা, ফোন নম্বর, ইমেল ঠিকানা, বয়স এবং সামাজিক নেটওয়ার্ক অ্যাকাউন্টের বিবরণের মতো বিশদ বিবরণ অন্তর্ভুক্ত থাকতে পারে, যা সম্মিলিতভাবে “তথ্য” হিসাবে উল্লেখ করা হয়।

উপরন্তু, অনুগ্রহ করে সচেতন থাকুন যে প্রতারণামূলক ওয়েবসাইট, ফেসবুক পেজ এবং অননুমোদিত সোশ্যাল মিডিয়া গ্রুপ রয়েছে যেগুলো “সোরেজমিন বার্তা/সরেয়ামীন বার্তা” নামে কাজ করে। যাইহোক, SorejominBarta.com এই প্রতারণামূলক প্ল্যাটফর্মে শেয়ার করা, প্রকাশিত বা জেনারেট করা কোনো বিষয়বস্তুর জন্য দায়ী নয়।

আমাদের তথ্য সংগ্রহের প্রক্রিয়া শুরু হয় যখন একজন ব্যবহারকারী SorejominBarta.com ওয়েবসাইট অ্যাক্সেস করে। এটি নিবন্ধন, নিউজলেটার সাবস্ক্রিপশন, সমীক্ষা বা প্রতিযোগিতায় অংশগ্রহণ বা আমাদের প্ল্যাটফর্মে লগ ইন করার সময় ঘটতে পারে।

আমরা যে তথ্য সংগ্রহ করি তা ভাগ করে নেওয়ার ক্ষেত্রে, আমরা আমাদের ওয়েবসাইট পরিচালনা, ব্যবসা পরিচালনা এবং আমাদের ব্যবহারকারীদের পরিষেবা প্রদানে আমাদের সহায়তাকারী ব্যতীত কোনও বহিরাগত দলকে বাণিজ্য, বিক্রয় বা ব্যক্তিগতভাবে সনাক্তযোগ্য তথ্য সরবরাহ করি না। আমরা আমাদের ব্যবহারকারী বেসকে আরও ভালভাবে বুঝতে, ব্যবহারকারীর ব্যস্ততা বাড়াতে এবং ব্যবহারকারীর সংখ্যা বাড়াতে ভিজিটর/পাঠকের ব্যক্তিগত তথ্য অভ্যন্তরীণভাবে ভাগ করতে পারি।

উপরে বর্ণিত তথ্য থেকে ভিন্নভাবে ব্যক্তিগত তথ্য ব্যবহার করার প্রয়োজন হলে, আমরা ব্যক্তির সম্মতি চাইব। SorejominBarta.com আইনি প্রক্রিয়ার প্রতিক্রিয়া বা আমাদের স্বার্থ রক্ষার জন্য ব্যক্তিগতভাবে সনাক্তযোগ্য তথ্য প্রকাশ করতে পারে।

এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে এই গোপনীয়তা নীতি বিজ্ঞাপন সহ আমাদের ডেটা সংগ্রহ এবং ব্যবহারের বিভিন্ন দিক কভার করে। আমাদের ওয়েবসাইট বা অ্যাপে প্রদর্শিত যেকোনো তৃতীয় পক্ষের বিজ্ঞাপন স্বাধীন বিজ্ঞাপন ট্যাগ দ্বারা পরিচালিত হয় এবং ব্যবহারকারীর তথ্য সংগ্রহ করতে পারে। SorejominBarta.com তৃতীয় পক্ষের বিজ্ঞাপন দ্বারা তথ্য সংগ্রহ বা ভাগ করে নেওয়ার ফলে উদ্ভূত কোনো পরিণতির জন্য দায়ী নয়।

উপরন্তু, আমাদের প্ল্যাটফর্মে বৈশিষ্ট্যযুক্ত তৃতীয় পক্ষের বিজ্ঞাপন এবং লিঙ্কগুলির নিজস্ব স্বতন্ত্র গোপনীয়তা নীতি থাকতে পারে। SorejominBarta.com এই বিজ্ঞাপনগুলির বিষয়বস্তু বা এতে থাকা সম্ভাব্য ভুলের জন্য দায়ী করা যাবে না।

কুকিজ ব্যবহারের বিষয়ে, SorejominBarta.com কুকিজের মাধ্যমে সংগৃহীত ব্যবহারকারীর ডেটা ব্যবহার করে না এবং ব্যক্তিগত প্রকৃতির কোনো ব্যবহারকারীর তথ্য সংরক্ষণ করে না।

ব্যবহারকারীদের প্রদত্ত তথ্যের ভিত্তিতে প্রচারণা, প্রতিযোগিতা, প্রতিক্রিয়া এবং সমীক্ষায় অংশগ্রহণের জন্য ব্যবহারকারীদের সাথে আমাদের যোগাযোগ ইমেল, ফোন বা SMS এর মাধ্যমে ঘটতে পারে।

বাংলাদেশের বাইরে থেকে SorejominBarta.com এ প্রবেশকারী ব্যবহারকারীদের পরামর্শ দেওয়া হচ্ছে যে তাদের ব্যক্তিগত তথ্য এই ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতির সাথে সঙ্গতি রেখে প্রক্রিয়া করা হবে।

আমাদের গোপনীয়তা নীতি বাংলাদেশের আইন দ্বারা নিয়ন্ত্রিত হয়। তথ্যের ব্যবহার, ধারণ, প্রকাশ বা প্রচার সংক্রান্ত বিরোধগুলি শুধুমাত্র বাংলাদেশের আদালতেই সুরাহা করা যেতে পারে, যা এই ধরনের বিষয়ে একচেটিয়া এখতিয়ারের অধিকারী।

যারা বিপণন ইমেল প্রাপ্তি অপ্ট-আউট করতে চান তাদের জন্য, প্রতিটি ইমেলের নীচে সদস্যতা ত্যাগ করার বিকল্পগুলি প্রদান করা হয়েছে৷ ব্যবহারকারীর পছন্দগুলিকে সম্মান করার জন্য ডেটা ধারণ এবং মুছে ফেলার নীতিগুলিও রয়েছে৷

অনুগ্রহ করে মনে রাখবেন যে যখন আমরা ব্যবহারকারীর ডেটা মুছে ফেলার চেষ্টা করি, কিছু নির্দিষ্ট ডেটা আইনি উদ্দেশ্যে রাখা হতে পারে। আপনি যদি আপনার তথ্য মুছে ফেলতে চান তবে ব্যবহারের শর্তাবলীতে প্রদত্ত মনোনীত ইমেলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করে আপনি তা করতে পারেন।

আমরা আমাদের পরিষেবা প্রদান করার সময় আপনার ব্যক্তিগত তথ্য রক্ষা করার এবং আপনার গোপনীয়তাকে সম্মান করার চেষ্টা করি। আপনার কোন জিজ্ঞাসা বা উদ্বেগ থাকতে পারে আমাদের সাথে নির্দ্বিধায় যোগাযোগ করুন.

Welcome Back!

Login to your account below

Create New Account!

Fill the forms below to register

*By registering into our website, you agree to the Terms & Conditions and Privacy Policy.

Retrieve your password

Please enter your username or email address to reset your password.

x