+

সাংবাদিক সাব্বির মির্জা কে প্রাণনাশের হুমকি।

সরেজমিনবার্তা | নিউজ টি ২ দিন ৮ ঘন্টা ৩২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 550
...


আঃআলিম খাঁন-রায়গঞ্জ -সিরাজগঞ্জ থেকে :-

রাজগঞ্জ তাড়াশে সাংবাদিক সাব্বির মির্জা (২৬) প্রাণনাশের হুমকি দিয়েছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় তিনি  শনিবার বিকাল ৫ টার সময় তাড়াশ থানায় সাধারণ ডায়েরি করেন।

সাব্বির মির্জা সিরাজগঞ্জ তাড়াশ উপজেলার ৪নং মাগুরা ইউনিয়ন ১নং ওয়ার্ড দিঘীসগুনা গ্রামের বাসিন্দা।

তিনি সিরাজগঞ্জ টাইগার টেলিভিশন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি ও দৈনিক আজকের খবর এর বার্তা সম্পাদক এ দুটি সংবাদমাধ্যমের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

তিনি তাড়াশ উপজেলা মডেল প্রেসক্লাবের প্রচারও প্রকাশনা সম্পাদক।
সাব্বির মির্জা বলেন, সংবাদ সংগ্রহের কাজে সিরাজগঞ্জর তাড়াশ উপজেলার ৭নং মাধাইনগ ইউনিয়ন কাঞ্চনেশ্বর (আকাইজানি) গ্রামে গিয়ে ছিলেন।

সকাল অনুমান ১১.০০ঘটিকার সময় তাড়াশ থানাধীন কাঞ্চনেশ্বর আকাইজানি গ্রামে আমি সংবাদ সংগ্রহ করিতে গেলে উল্লেখিত বিবাদীগন হামলা চালানোর সময় বিষয়টি আমি ক্যামেরা বন্দি করিলে বিবাদীগন আমাকে দেখিতে পাইয়া আসিয়া বলে আমাদের যে ছবি গুলি তুই ক্যামেরা বন্দি করেছিস তা ডিলিট করে দে।

আমি ডিলিট করিতে 
অস্বীকার করিলে বিবাদীগন আমাকে বিভিন্ন প্রকার ভয়ভীতিও প্রান নাশের হুমকি প্রদান করে । আমি প্রানের ভয়ে ছবি গুলি ডিলিট করে দেই। আমাকে আরো বলে যদি তোকে আর এই এলাকায় দেখি তাহলে প্রানে মেরে ফেলব।

সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সিরাজগঞ্জ তাড়াশ উপজেলা মডেল প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক লুৎফার রহমান । তিনি বলেন দ্রুত হুমকিদাতাদের শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন বলেন, এ ঘটনায় সাংবাদিক সাব্বির মির্জা নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। অভিযোগটি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

...
Abdul Alim Khan(SJB:E084)
Mobile : 5263

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ