+

শেরপুরের নকলায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

সরেজমিনবার্তা | নিউজ টি ২৭ দিন ৩ ঘন্টা ৩৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 605
...


সুজন মিয়া(শেরপুর প্রতিনিধি), শেরপুরের নকলা উপজেলার ছত্রকোনা গ্রামে নকলা টু নালিতাবাড়ী মহাসড়কে ট্রাক ও সিএনজি সংঘর্ষে অনিক(৩০)নামে এক কাপড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মৃত অনিক মিয়া প্বার্শবর্তী নালিতাবাড়ী উপজেলার নালিতাবাড়ী দক্ষিনবাজার এলাকার মজনু হাজীর ছেলে। 

শুক্রবার (২৫সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে নকলা উপজেলার ছত্রকোনা নামক স্থানে  দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আরো একাধিক ব্যাক্তি আহত হয়ে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা নিয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত আনুমানিক সাড়ে আটটার দিকে ময়মনসিংহ  থেকে নালিতাবাড়ীর উদ্দেশ্যে ছেড়ে আসা একটি সিএনজি ছত্রকোনা এলাকায় পৌছলে নালিতাবাড়ী থেকে ছেড়ে আসা একটি বালু ভর্তি  র্ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা যাত্রী অনিকের ঘটনাস্থলেই মৃত্যু হয়।এ ঘটনায়  আরো একাধিক ব্যাক্তি আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করা হয়েছে। 

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে ঘাতক ট্রাকটি এবং সিএনজিটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। দূর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকের চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

নালিতাবাড়ী শহরে রাজনৈতিক ও সামাজিক ভাবে নিহত অনিক সবার পরিচিত মুখ ছিল বিধায় এ ঘটনায় নালিতাবাড়ী শহর জুড়ে চলছে শোকের মাতম। অনিকের ৫ বছরের একটি কন্যা সন্তান রয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। 
 
ঘটনার সত্যতা নিশ্চিত করে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলমগীর হোসেন শাহ বলেন, দুর্ঘটনায় নিহত অনিকের লাশ উদ্ধার করে নকলা থানায় নিয়ে আসা হয়েছে। সেই সাথে ঘাতক ট্রাক ও   সিএনজি নকলা থানায় নিয়ে আসা হয়েছে। ঘাতক ট্রাক চালক পলাতক রয়েছেন বলে জানিয়েছেন।

...
MD. Shuzon Mia(SJB:E300)
Mobile : 01756570204

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ