+

আজ আরো ৩৫০ জন পাচ্ছে সৌদি এয়ারলাইন্সের ফিরতি টিকিট

সরেজমিনবার্তা | নিউজ টি ২৭ দিন ৫ ঘন্টা ১১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1260
...

 বেলাল উদ্দিন সিনিয়র স্টাফ রিপোর্টার : 

 আজ আরো ৩৫০ জন পাবে সৌদি এয়ারলাইন্সের ফিরতি টিকিট। আজ ২৫ সেপ্টেম্বর (শুক্রবার) আরো ৩৫০ টিনকে কিট দেবে সৌদি এয়ারলাইন্স।

সৌদি এয়ারলাইন্সের কর্মকর্তারা এ তথ্য জানিয়েছেন। সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, এদিন ৫০১ থেকে ৮৫০ টোকেনধারীদের টিকিটের জন্য ডেকেছে সৌদি এয়ারলাইন্স।

এদিন রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে গিয়ে দেখা যায়, টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে অপেক্ষার প্রহর গুনছেন সৌদি গমনেচ্ছুরা। সৌদির টিকিট প্রত্যাশীরা জানান, ৫০১ থেকে ৮৫০ পর্যন্ত দেওয়ার পর সময় থাকলে পরবর্তী টোকেনধারীদের টিকিট দেওয়া হবে বলে এয়ারলাইন্সের কর্মকর্তারা তাদের জানিয়েছেন।

প্লেনের টিকিটের জন্য গত ছয় দিন ধরে হোটেল সোনারগাঁওয়ে এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে অবস্থান করছেন সৌদি গমনেচ্ছুরা। ফিরতি টিকিট পেতে  গতকালের মতো আজও ভোর থেকে সৌদি প্রবাসীদের ভিড় লক্ষ্য করা গেছে । সোনারগাঁও হোটেলে থাকা সউদিয়া এয়ারলাইন্সের কার্যালয়ের সামনের ফটকে জড়ো হন টিকিটপ্রত্যাশীরা। আজ কেউ সড়কে দাঁড়িয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করেনি। তাই আজ যান চলাচলও ব্যাহত হয়নি ।

গতকাল পুলিশের তরফে টিকিটপ্রত্যাশীদের উদ্দেশে মাইকে জানানো হয়, আজ এক থেকে ৫০০ নম্বর টোকেনধারীদের টিকিট দেয়া হবে এবং ২৫ সেপ্টেম্বর (শুক্রবার) ৫০১ থেকে ৮৫০, শনিবার ৮৫১ থেকে ১২০০, রোববার ১২০১ থেকে ১৫০০ নম্বর টোকেনধারীদের টিকিট দেয়া হবে।

যারা টোকেন পাননি, তাদের ২৯ সেপ্টেম্বর আসতে বলা হয়েছে। এদিকে গতকাল ২৩ সেপ্টেম্বর রাতে বাংলাদেশি প্রবাসীদের ইকামার মেয়াদ ২৪ দিন বাড়িয়েছে সৌদি সরকার। পাশাপাশি বাংলাদেশ বিমান ও সৌদি এয়ারলাইন্স-দুটোকেই বাংলাদেশ থেকে যাত্রী আনা-নেয়ার অনুমতি দেয়া হয়েছে। এছাড়া যাদের ভিসার মেয়াদ শেষ হয়েছে, তাদের মেয়াদ বাড়ানো হবে।

এই মাসে প্রবাসীদের যারা যাবেন, তাদের সবার ইকামার মেয়াদ বাড়িয়ে দেবে সৌদি সরকার। সে হিসাবে আরও ২৪ দিন বাড়তি সময় পাবেন প্রবাসী বাংলাদেশিরা। বাংলাদেশিদের ফ্লাইট জটিলতা নিরসন এবং দ্বিপক্ষীয় সম্পর্কের অন্যান্য ইস্যু নিয়ে রোববার ভার্চুয়াল বৈঠকে বসছেন সৌদি পররাষ্ট্রমন্ত্রী প্রিন্স ফায়সাল বিন ফারহান আল-সৌদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন।

...
Md Belal Uddin(SJB:E510)
Mobile : 01838967621

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ