+

কুজেন্দ্র লাল ত্রিপুরা এম.পি’র বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর পোস্ট, ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা।

সরেজমিনবার্তা | নিউজ টি ৮ দিন ২ ঘন্টা ৩৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 485
...

নিজস্ব প্রতিবেদক : খাগড়াছড়ি পাবর্ত্য জেলার সাংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর পোস্ট করায় ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা দায়ের করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ নেতা চন্দন কুমার দে।

গতকাল রোববার সদর থানায় জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক (প্রস্তাবিত) চন্দন কুমার দে’র লিখিত এজাহার মূলে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি গ্রহন করেন ওসি (তদন্ত) মো: গোলাম আপছার। মামলা নং-১২, তারিখ-২০/০৯/২০২০।

লিখিত এজাহারে অভিযোগে বলা হয়, গত ১৯ সেপ্টেম্বর (শনিবার) রাত ১১টা ৫৮ মিনিটে ‘‘খাগড়াছড়ি জেলা-আওয়ামীলীগ’’ নামে একটি ফেইসবুক আইডি হতে খাগড়াছড়ি জেলার সাংসদ ও জেলা আওয়ামীলীগ সভাপতিকে উদ্দেশ্য করে পোস্টে উল্লেখ করা হয়, ‘‘যুবলীগ, ছাত্রলীগের নেতৃত্বে মাদকাসক্ত লোককে দিয়ে করবোনা ভাবতেছি কিন্তু চিন্তা করতেছি জেলা আওয়ামীলীগের সভাপতি আমাদের অভিভাবক তিনি নিজেইতো মদ ছাড়া চলতে পারেন না, এখন অভিভাবক সাহেবকে যদি বলি মাদক বিরোধি যুব ও ছাত্রলীগের কমিটি করবো তিনি তো আমাদের দৌড়ানি দিবেন, তিনি বলবেন বেটা মদতিরা তো আমার কোরামের লোক, কারণ আমি নিজেই মাদকাসক্ত। সালারা আমার বিরোধিতা করস?”

এ ব্যাপারে আওয়ামীলীগ নেতা চন্দন বলেন, ‘‘খাগড়াছড়ি জেলা-আওয়ামীলীগ’’ নামে ফেইসবুক আইডির আপত্তিকর পোস্টটিতে যা বলা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন, উদ্দেশ্য প্রনোদিত। মানহানিকর এ পোস্টের ফলে জেলার বিভিন্ন সম্প্রদায়ের মাঝে ঘৃনা বিদ্বেষ সৃষ্টি, আইন শৃংখলা অবনতি ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের উপক্রম হওয়ায় জেলা আওয়ামীলীগ সিনিয়র নেতৃবৃন্দের পরামর্শ ও সিদ্ধান্তক্রমে মামলা দায়ের করা হয়েছে।

তিনি ‘‘খাগড়াছড়ি জেলা-আওয়ামীলীগ’’ নামে ফেইসবুক আইডির অজ্ঞাতনামা ব্যবহারকারী ও ব্যবহারকারীদেরকে সনাক্ত ও আইনগত ব্যবস্থা গ্রহন পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন।

...
MD. Tufekul Alam(SJB:E527)
Mobile : 01845774012

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ