+

আত্রাইয়ে পল্লী বিদ্যুতের অভিযোগ কেন্দ্র ভাংচুরের ঘটনায় মামলা

সরেজমিনবার্তা | নিউজ টি ১ দিন ৫ ঘন্টা ৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 490
...

সামসুজ্জামান (সেন্টু) আত্রাই প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে পল্লীবিদ্যুতের সমসপাড়া অভিযোগ কেন্দ্র ভাংচুরের ঘটনায় সরকারী কাজে বাধা এবং আনুমানিক দু’লক্ষ বাষট্টি হাজার দুইশত টাকার সরকারী মালামাল ধ্বংশের অপরাধে মামলা দায়ের করা হয়েছে।
কেন্দ্রের ইনচার্জ আমজাদ হোসেন বাদী হয়ে ৯ জনকে জ্ঞাত এবং ২০/২৫ জনকে অজ্ঞাতনামা করে মামলা দায়ের করেন।
আসামীরা হলো মোন্নাফ আলীর ছেলে আঃ লতিফ(২৫), ফজু মিস্ত্রির ছেলে সবুজ মিয়া(২৫), সজল মিয়া(২২), বৃন্দাবনের ছেলে আপাল(২২), সোহাগ(২০), হাসমত আলীর ছেলে রেজাউল(২২), বিকাশ(৪০), জেহের আলীর ছেলে খোকন আলী(৩৫), ফজু মিয়ার ছেলে জাকির সর্বসাং ।
অভিযোগসূত্রে জানা যায়,গত ১৯ সেপ্টেম্বর সন্ধা ছয়টার পর আসামীগন বাঁশের লাঠি ও রডসহ সমসপাড়া অভিযোগ কেন্দ্রে প্রবেশ করে। সন্ধা ৬টা বাজার সাথে সাথে বিদ্যুত চালু হলোনা কেন জানতে চাইলে অফিস ইনচার্জ বলেন আমারা অফিসে জানিয়ে দিয়েছি বিদ্যুৎ দেওয়ার জন্য অল্প সময়ের মধ্যে পাবেন। এভাবে কতোদিন বিদ্যুতের লোডশেডিং থাকবে জানতে চাইলে ইনচার্জ বলেন মাইকিং করে যতোদিনের কথা বলা হয়েছে ততোদিন থাকবে।
কেন প্রতিদিন বিদ্যুত থাকেনা জানতে চাইলে ইনচার্জ জানান আমাদের পাঁচুপুর ও বিশা ইউনিয়নে ডাবল সার্কিটের কাজ চলমান থাকায় সাময়িক অসুবিধা হচ্ছে। তবে আপনাদের উপকারে এ সাময়িক অসুবিধা বলামাত্র এগুলো শুধু বাহানা বলে অফিস ইনচার্জ ও তার সহকারীকে চর থাপ্পর মেরে ঘড় হতে বের করে দিয়ে অফিসিয়াল মটরসাইকেল, হেলমেট, সাইনবোর্ড, বিদ্যুতের মিটার ভাংচুর করে আনুমানিক দু’লক্ষ বাষট্টি হাজার দুইশত টাকার মালামাল মাটির সাথে মিশে দিয়ে মামলা করলে প্রানে মেরে ফেলা হবে বলে হুমকি দিয়ে চলে যায়।
আত্রাই থানা ওসি মোসলেম উদ্দিন বলেন, মামলা হয়েছে। অভিযোগ অনুযায়ী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

...
A T K MSamsuzzaman(SJB:E503)
Mobile : 01317344346

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ