+

পলাশতলী মসজিদের সামনে নায়িকা নাচিয়ে ক্ষমা চাইলেন আয়োজকরা

সরেজমিনবার্তা | নিউজ টি ১২ দিন ৩ ঘন্টা ৪৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1430
...

সখিপুর(টাংগাইল) প্রতিনিধি :টাঙ্গাইলের সখিপুর উপজেলার পলাশতলী মসজিদের সামনে চিত্রনায়িকা মুনমুনকে নাচানোর ঘটনায় মসজিদের সামনে এসে তওবা ও দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন আয়োজকরা। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে সেই মসজিদের সামনে গিয়ে স্থানীয়দের সামনে তওবা ও পরে ক্ষমা প্রার্থনা করেন তারা।

এসময় কেন্দ্রীয় জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান কাজী আশরাফ সিদ্দিকী, ইউনিয়ন আ. লীগের সভাপতি আ. খালেক মাষ্টার, এনায়েত করিম পীর সাহেব, মফিজ উদ্দিন মাষ্টার, পলাশতলী কলেজের অধ্যক্ষ আবু সাঈদ, ডা. দেলোয়ার হোসেন,প্রফেসর শাহজালাল সাবেক ইউপি সদস্য আবদুস সামাদ, ফরমান আলী মাস্টার, রফিকুল ইসলাম,কাজী ফরিদ সিদ্দিকী, খাইরুল বাসার,শফিকুল ইসলাম  সহ স্থানীয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 


এ ব্যপারে  পলাশতলী কলেজের প্রতিষ্ঠাতা ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান  কাজী আশরাফ সিদ্দিকী বলেন
মসজিদের পাশে নায়িকা এনে নাছ গান করা হয়েছে এতে মুসলমান হিসেবে আমাদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে, এই বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য মসজিদ টি কে পরিত্যক্ত বলার চেষ্টা করা হয়েছে।আমার কলেজের শিক্ষক  মণ্ডলী, ছাএরা এই মসজিদে সালাত  আদয় করেন। মসজিদ  আল্লাহর ঘর, আল্লাহর ঘর কখনো পরিত্যক্ত হয় না,মসজিদ এর হেফাজত আল্লাহ পাক নিজে করেন। ঘটনার পরপরই পলাশতলী কলেজের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে এবং বিক্ষোভ সমাবেশের ডাক দেন। কিন্তু আয়োজকরা তাদের ভূল স্বীকার করে দেশবাসীর কাছে মাপ চেয়ে ঘটনাস্থলে তওবা পড়ার জন্য এসেছেন।আমারও আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ যেনো তাদের মাফ করে দেন ও তাদের হেদায়েত করেন । 

স্থানীয় হাই স্কুল শিক্ষক  ফরমান আলী মাস্টার বলেন আয়োজকরা  ঘটনাস্থলে এসে এবং এই মসজিদ সংলগ্ন পলাশতলী কলেজ,সেই কলেজের প্রতিষ্টাতা  আমাদের প্রিয় নেতা কাজী আশরাফ সিদ্দিকীর সামনে ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গের সামনে তওবা পড়ে মাপ চাওয়ায় এলাকাবাসী শান্ত হয়েছে। তানাহলে মুসলমানদের  অনুভূতিতে আঘাত হেনে যে পাড় পাওয়া যায় না তা আমরা এই এলাকাবাসী  প্রমান করে দিতাম। 

এর আগে বৃহস্পতিবার সকাল সকাল ১০ ঘটিকায় পলাশতলী কলেজ প্রাঙ্গণে প্রতিবাদ মিটিং করা হয়। উক্তি প্রতিবাদ মিটিং বক্তারা মসজিদের সামনে নায়িকা নাচানোর ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। এই সময় প্রতিবাদ মিটিং আয়োজকরা উপস্থিত হয়ে  ক্ষমা চান ও ঘটনা স্থানে গিয়ে তওবা পড়ার ইচ্ছা প্রকাশ করেন। প্রতিবাদ মিটিং ডা: দেলুয়ার হোসেন তার বক্তেব্য  বলেন এই পলাশতলীতে আশরাফ সিদ্দিকী অত্যন্ত পরিশ্রম করে আমাদের সাথেে নিয়ে কলেজ করেছেন তার কাছে আমাদের এলাকাবাসীর  দাবী  মসজিদ টি যেন সংস্কার করে দেন,এসময়  আশরাফ সিদ্দিকী মসজিদ টি সংস্কার করে দিবেন বলে আশ্বাস দেন।   

জানা গেছে, গত ৫ সেপ্টেম্বর শনিবার উপজেলা মাইক্রোবাস মালিক ও শ্রমিকদের সমন্বয়ে গঠিত আল মদিনা সমবায় সমিতি চিত্রনায়িকা মুনমুনকে টাংগাইলের সখিপুর উপজেলার পলাশতলীতে নৌকা ভ্রমণে আমন্ত্রণ করে নিয়ে আসে। ভ্রমণ শেষে পলাশতলী বাজারে  মসজিদের সামনে সাউন্ড সিস্টেম বাজিয়ে নায়িকা মুনমুনকে নিয়ে নাচের আসর বসানো হয়। পরে সেই নাচের ভিডিও ফেসবুকে মুহূর্তেই ভাইরাল হয়।
বিষয়ে আল মদিনা সমবায় সমিতির সাবেক সভাপতি ও উপজেলা মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি মো. স্বপন বলেন, এ ঘটনায় আমরা অনুতপ্ত, আমরাও মুসলমানের সন্তান, আমরা দেশবাসীর কাছে ক্ষমা চাচ্ছি। 

...
Md. Nazmul Hasan(SJB:E311)
Mobile : 01793513525

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ