+

সল্পদৈর্ঘ চলচিত্র "চলো পাল্টাই"

সরেজমিনবার্তা | নিউজ টি ২ দিন ০ ঘন্টা ৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 3270
...

||সরেজমিন ডেস্ক||ইঞ্জিনিয়ার এম ডি রাজিব হাসান ও আলফাজ উদ্দিনের পরিচালনায় ও গল্প প্রডাকশন হাউজ প্রজোজনায় ইতিমধ্যে শুটিং শেষ হয়েছে- সচেতনা মূলক সল্পদৈর্ঘ চলচিত্র "চলো পাল্টাই"।

শীগ্রই গল্প প্রডাকশন হাউজের ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে সিনেমাটি। ঢাকার উত্তরার বিভিন্ন লোকশনে –পুলিশ ও সাংবাদিকের অভিনয়ে দিয়ে শুটিং এর কাজ শেষ করা হয়ছে।

পরিচালক ইঞ্জিনিয়ার এম ডি রাজিব হাসান এর সাথে কথা বলে জানা যায়- "চলো পাল্টাই” চলচ্চিত্রের মৌলিক নাম। এ শিরোনামে খণ্ড খণ্ড আরোও স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র তৈরি করার সম্ভাবনা রয়েছে।

আমি এমন ভাবে "চলো পাল্টাই" চলচিত্র তৈরি করতে চাই যেনো-"চলো পাল্টাই"লিখে বাটন চাপলেই যেন স্কিনের মাঝে ভেসে আসে রাজিব হাসান এর "চলো পাল্টাই"।

তবে ইনশাআল্লাহ "চলো পাল্টাই"চলচ্চিত্রগুলো সকল শ্রেণির দর্শকের দৃষ্টিনন্দন হবে বলে আশা করা যায়। এবারের বিষয় হলো- শিশুদের দিয়ে ভিক্ষাবৃত্তি বন্ধ করা।

এর পর একে একে নিম্ন আয়ের শ্রমজীবি মানুষের সাথে অকারণে খারাপ আচরণ, পরকীয়া, এতিমের ঈদ, ইভটিজিং, বাল্য বিবাহ, পথ শিশুদের জীবনী, নারী নির্যাতন, পুরুষ নির্যাতন, জুয়াড়ির জীবন, অর্থ লোভের কুফল, সংসারের জটিলতা, যৌতুক, বিবাহ বিচ্ছেদের কারণ, ব্যাচেলর জীবনের বিড়ম্বনা, শিক্ষক, ছাত্র, মায়ের প্রতি সন্তানের অবিচার, ছবি ব্যবসা, ডাক্তার সেবা, মাদক, নামাজ, প্রবাসী জীবন, আইন, বিধবার জীবন, নকল সুন্দরের পরিণতি, পতিতার জীবন, নায্য বিচার, দালালি ও পোষাক নিয়ে আরও বহু ধারার চলচ্চিত্র নির্মাণ করার পরিকল্পনা রয়েছে ।

এদিকে চলচিত্রটির আরেক পরিচালক- “আলফাজ উদ্দিন বলেন” - শুধু অন্ন ও বস্ত্র দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ালেই যে মানুষ উপকৃত হবে, তা কিন্তু নয়। 

ভিডিও চিত্রের মাধ্যমেও মানুষের পাশে দাঁড়ানো সম্ভব। এভাবেও সমাজ সেবায় এগিয়ে যাবো এটাই আমাদের লক্ষ। আপনারা সবাই এই চলচিত্রটি দেখবেন অবশ্যই ভালো লাগবে।

...
সরজমিনবার্তা(RK-001)
Mobile : 01712908387

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ