+

বগুড়ায় দু’পক্ষের সংঘর্ষে ৫জন আহত বাড়ী-ঘর ভাংচুর থানায় মামলা

সরেজমিনবার্তা | নিউজ টি ১২ দিন ১৭ ঘন্টা ২৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 2015
...

বগুড়া  প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে এক কৃষককে মারপিট ও বাড়ী-ঘর ভাংচুরের ঘটনায় রবিবার শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 
মামলা সূত্রে জানা যায়,  উপজেলার আটমূল ইউনিয়নের চন্দনপুর গ্রামের মোঃ জামাল উদ্দিন এর পুত্র কৃষক সেলিম হোসেন  এর সহিত একই গ্রামের মৃত: বিরাজ উদ্দিন এর ছেলে  মোঃ আফজাল হোসেন প্রাং (৫৫) গংদের সহিত জমি জমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। এর এক পর্যায়ে গত ০৮ আগষ্ট সকাল ৮ টায় সময় কৃষক সেলিম তার গ্রামের পার্শ্বে জমিতে সার প্রয়োগ করে বাড়িতে ফিরার সময় আফজাল হোসেন এর  বাড়ির সামনে পৌছামাত্র পূর্ব পরিকল্পিত ভাবে  আফজাল সহ ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে কৃষক সেলিমের পথ রোধ করে বেধরক মারপিট করতে থাকে। উক্ত ঘটনায় প্রতি পক্ষের লোকজন প্রতিবাদ করিলে দুই পক্ষে মধ্যে ব্যপক সংঘর্ষ সংঘটিত হয়।এসময় সেলিম চিৎকার করতে থাকিলে তার পিতা জামাল উদ্দিন, তার চাচা হযরত আলী, মা সালেহা বিবি, ফজলু মিয়া এবং মাজেদ আলী আগিয়া আসিলে তাদেরকে মারপিট করে গুরতর আহত করে। আহতদের শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। এদের মধ্যে ফজলু মিয়া ও মাজেদ আলীর অবস্থা অবনতি ঘটলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।  তাদের মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হওয়ায় বর্তমানে তারা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় সেলিম বাদী হয়ে ১৪ জন আসামী করে শিবগঞ্জ থানায় একজি মামলা দায়ের করেন। সেলিম জানান, আফজাল ও তার বাহিনী এলাকার কুখ্যাত সন্ত্রাসী প্রকৃতির লোক। তারা অন্যের জমি দখলসহ বিভিন্ন অপকর্মের সহিত জড়িত। তাদের হামলায় আহত ব্যক্তিদের বাড়ী-ঘর ভাংচুর করা হয়। তারা খারাপ প্রকৃতির লোক হওয়ায় ভয়ে তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায় না। এ ঘটনায় শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, দু’পক্ষের সংঘর্ষ ও বাড়ী-ঘর ভাংচুরের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়। বর্তমানে এলাকায় পুলিশি টহল জোরদার করা হয়েছে। এঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রেক্ষিতে শামছুল ইসলাম গান্ডারী নামে একজনকে আটক করা হয়েছে। বাকি আসামীদেরকে আটক করার জন্য পুলিশ তৎপর রয়েছে।

...
MD. Nur Nobi Rahman(SJB:E077)
Mobile : 01711717015

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ