+

চরফ্যাশনে প্রতিবেশীর লাথিতে গৃহবধুর গর্ভের সন্তান নষ্টের অভিযোগ

সরেজমিনবার্তা | নিউজ টি ১২ দিন ২০ ঘন্টা ৩৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 555
...

শামসুদ্দিন হাওলাদার, চরফ্যাশনঃ
ভোলা চরফ্যাশনের চরমাদ্রাজ ইউনিয়নের পূর্বমাদ্রাজ গ্রামে প্রতিবেশী শাহাবুদ্দিন ও তার ছেলে জয়নালের হামলায় এক গৃহবধুর গর্ভের ভ্রন নষ্টের অভিযোগ পাওয়া গেছে। আহত গৃহবধুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্বজনরা চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেছেন।

শুক্রবার বিকেলে পূর্বমাদ্রাজ ৭নং ওয়ার্ডস্থ জামাল মাঝির বাড়ির সামনের রাস্তায় এঘটনা ঘটে। এ বিষয়ে আইনী আশ্রয় নিবেন বলে জানান গৃহবধুর পিতা আক্তার হোসেন।

হাসপাতালে চিকিৎসাধীন আহত গৃহবধু আছমা জানান, অপ্রাপ্ত বয়স্ক থাকাকালীন সময় থেকেই শাহাবুদ্দিনের পুত্র জয় আছমাকে কু-প্রস্তাব দিয়ে আসছে। আছমার স্বজনরা বিষয়টি জয়ের স্বজনদের জানালেও তারা কোন ব্যবস্থা নেয়নি। 
৪মাস পূর্বে আছমার স্বজনরা তাকে অন্যত্রে বিয়ে দেন। এতে ক্ষিপ্ত হন জয় এবং তার স্বজনরা।

শুক্রবার বিকেলে আছমা তার মাকে নিয়ে একটি বিয়ের অনুষ্ঠানে রওয়ানা হয়ে ঘটনাস্থলে পৌছলে প্রথমে জয় আছমার সামনে দাড়িয়ে অপ্রাসঙ্গিক কথা বলা শুরু করে হঠাৎ তার স্পর্শকাতর অঙ্গে হাত দেয়। এসময় আছমা ইজ্জত রক্ষার্থে চিৎকার দিলে জয় তাকে রাস্তার পাশে থাকা কাঠের বাগা দিয়ে পিটিয়ে আহত করে, এসময় জয়ের বাবা শাহাবুদ্দিন এসে আছমার পেটে লাথি দেয়। আছমাকে রক্ষায় তার মা মাইনুর বেগম এগিয়ে এলে তারা তাকেও পিটিয়ে আহত করে এবং তাদের মা ও মেয়ের সঙ্গে থাকা স্বর্নের জিনিস হাতিয়ে নেয়। 

স্বজনরা ঘটনাস্থল থেকে মা ও মেয়েকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
নাম প্রকাশ না করার শর্তে এলাকার একাধিক লোক জানান, শাহাবুদ্দিন এবং তার ছেলে জয় যে ঘটনা ঘটিয়েছে তা দুঃখ জনক। এ অপরাধের জন্য তাদের কঠিন বিচার না হলে সমাজে অপরাধের মাত্রা বেড়ে যাবে।

অভিযুক্তদের না পাওয়ায় অভিযোগের বিষয়ে তাদের বক্তব্য জানা যায়নি। এলাকাসুত্রে জানাগেছে, গৃহবধুর গর্ভের সন্তান নষ্টের খবর শুনে পুলিশের ভয়ে তারা বাড়ি ছেড়ে পালিয়েছে।

...
Md. Mamun Hossain(SJB:E302)
Mobile : 01712260849

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ