+

দেওয়ানগঞ্জে ব্রিটিশ নাগরিক রিনা মোশারফের ত্রাণ বিতরণ

সরেজমিনবার্তা | নিউজ টি ১৩ দিন ০ ঘন্টা ৪৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1250
...

মোঃ মোস্তাইন বিল্লাহ দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ
বাংলাদেশী  বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক রিনা মোশাররফ এবং প্রখ্যাত  সাংবাদিক নিয়াজ আহমেদ দম্পতির অর্থায়নে   জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের কান্দির গ্রামের অসহায় দরিদ্র বানভাসি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে । আজ (৯ আগষ্ট) সকাল ১১ ঘটিকায় কালের কন্ঠের দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধির নিজ বাসভবনে  এ সব ত্রাণ সামগ্রী বিতরন করা হয় ।  ৩০০ প্যাকেট  ত্রাণ সামগ্রীর ভেতর ছিল চাল ডাল আলু লবন । 
  সাংবাদিক   তারেক মাহমুদ ( তালাশের ) সঞ্চালনায় উপজেলা  পরিষদ চেয়ারম্যান সোলায়মান হোসেন সুলাই  প্রধান  অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব ত্রাণসামগ্রী বিতরণ করেন । এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান মোঃ ইমরান । অন্যান্য দের  মধ্যে  ছিলেন জাতীয় পার্টির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সেলিম রেজা  । প্রবাসে থেকেও  বিভিন্ন প্রাকৃতিক  দুর্যোগ এবং সংকটে বরাবরই আর্থিক সহায়তা অব্যাহত  রেখেছেন তারা। 

এই বিষয়ে রিনা মোশাররফ বলেন আমরা পূর্বপুরুষ  থেকে  আসহায় মানুষদের পাশে ছিলাম আমার ভাই দেশের জন্য জীবন দিয়ে গেছেন । আমার মা নিজেও তার অনেক সহায় সম্বল দরিদ্র দের জন্য বিলিয়ে দিয়েছেন । আমি সব সময় বিভিন্ন এলাকায় সহায়তা দিয়ে আসছি ।  আজো দিলাম আগামীতেও আমি যেন অসহায় দের পাশে থাকতে পারি ।  আন্তর্জাতিক বিশ্লেষক এবং  প্রখ্যাত  সাংবাদিক   নিয়াজ আহমেদ বলেন মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়ানো হচ্ছে মানবিকতা । দুর্দিনে দুঃসময়ে দেশের বিত্তশালীরা যদি দরিদ্র অসহায়দের পাশে দাঁড়াতে পারত তাহলে সমাজের অসহায়দের চিত্র বদলে যেত । আমার সহধর্মিনী রিনার এ সব কাজে আমি উৎসাহ প্রদান করি সব সময় ।
রিনা   মোশাররফ মুক্তিযুদ্ধের  ২ নং সেক্টর কমান্ডার মেজর জেনারেল খালেদ মোশাররফ এর ছোট বোন । নিয়াজ আহমেদ খালেদ মোশাররফের আপন ছোট ভগ্নিপতি । বর্তমানে এনটিভি ইউরোপের  সেলিব্রেটি টকিং পয়েন্ট  এর সঞ্চালকের দায়িত্ব পালন করছেন।

...
Md. Mostaim Billah(SJB:E135)
Mobile : 01727230104

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ