+

কুষ্টিয়া- রাজবাড়ী মহাসড়কে দুর্ঘটনায় নিহত-১, আহত কমপক্ষে-১২

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ১ ঘন্টা ৪০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 755
...

রফিকুল ইসলাম :
কুষ্টিয়া- রাজবাড়ী মহাসড়কের কুমারখালি কালুর মোড়ে মাহেন্দ্র ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে মোঃ আব্দুর রাজ্জাক (৬০) নামের একজন নিহত ও অন্তত ১২ জন আহত হয়েছে ।

নিহত ব্যক্তি খোকসা উপজেলার হেলালপুরের মৃত মোবারক শেখের ছেলে ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে কুষ্টিয়া অভিমুখে মাহেন্দ্র গাড়ি যাত্রী নিয়ে যাবার সময় উল্টো দিক থেকে ধেয়ে আসা নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মাহেন্দ্রতে থাকা যাত্রীদের মধ্যে ছোট শিশু সহ ১২ জন আহত হয়।স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় আহতদের উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা রত অবস্থায় আব্দুর রাজ্জাক অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু বরণ করে। অপর যাত্রী খোকসার শিমুলিয়া মিজানের ছেলে তুষারকে (২০) কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়।বাকি আহত ১০ জনকে কুমারখালি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।বগুড়ায় ২৪ ঘন্টায় ১০৯ জনের করোনা শনাক্তএ ব্যাপারে কুমারখালী থানার ওসি মোঃ মজিবুর রহমান জানান সড়ক দুর্ঘটনায় ১জন নিহত হয়েছে। ইতিমধ্যে নসিমন ও মাহেন্দ্র জব্দ করা হয়েছে। উভয় গাড়ির ড্রাইভার পলাতক রয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা চলছে।

...
Md. Rafiqul Islam(SJB:E404)
Mobile : 01710745330

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ