+

আরিফুজ্জামান আরিফ একটি নাম নয় রাজনৈতিক উজ্জ্বল নক্ষত্র

সরেজমিনবার্তা | নিউজ টি ১৯ দিন ১২ ঘন্টা ৫৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1220
...

দীপঙ্কর দেবনাথ ,

দশমিনা ,পটুয়াখালী প্রতিনিধি---

আরিফুজ্জামান আরিফ----

একটি নাম নয় একটি রাজনৈতিক উজ্জ্বল নক্ষত্র ।

কথাটি বলার একমাত্র বিষয় হচ্ছে আরিফুজ্জামান আরিফ ---------গলাচিপার রাজনৈতিক অঙ্গনে দীর্ঘ সময় ধরে মানুষের পাশে আছে ।তিনি মানুষের দুঃখে, বিশেষ করে উলানিয়া, ডাকুয়া অঞ্চলের মানুষের যেকোন বিপদে এগিয়ে আসে এবং নিজেকে উৎসর্গ করে দিতে কুণ্ঠাবোধ করে না ।

আরিফুজ্জামান আরিফ --উলানিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ১৯৯৮--সালের বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পাস করে এবং সেই সময় থেকে রাজনৈতিক অঙ্গনে বেশ ভালো একটি অবস্থান তৈরী করার চেষ্টা করে।

সেই সুবাদে ছাত্রলীগ থেকে শুরু করে যুবলীগ এবং সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে নিজেকে সম্পৃক্ত রাখে। নিজের চাকরির জায়গা ছেড়ে সমাজের মানুষের উপকারে লাগার চেষ্টা করে। 

আরিফুজ্জামান আরিফ -------করোনাভাইরাস এর মহামারী সময় শুরু থেকেই নিজেকে করোনার কাছে আত্মবিসর্জন  করে  নিজেকে বিলিয়ে দিয়ে সমাজের মানুষকে উপকার করার জন্য দুঃসময় ঝাঁপিয়ে পড়ে।

সে আমার  বন্ধু । বন্ধু    হিসেবে বলছি না বাস্তবে সে একটা উদার মানসিকতার মানুষ। আরিফুজ্জামান আরিফ --------

হয়তো কখনো রাজনৈতিক অঙ্গন থেকে নিজেকে সরিয়ে রাখার চেষ্টা করে মানুষের আচরণের কারনে। কেননা , মানুষ নিস্বাথ'  উপকার করলে স্বীকার করতে চায় না। বরন্চ উপেক্ষা করে কেউ কেউ। আর তখনই খুব কষ্ট হয় ।সে ক্ষেত্রে বন্ধুকে আমি অনেক সময় পরামর্শ দেয়ার চেষ্টা করি রাজনীতিকে ঘৃণা করো না বরং উপেক্ষাকারী মানুষকে মনে মনে ঘৃণা করো । রাজনীতি তোমাকে মানুষের কাছে পৌঁছে দিয়েছে ।আর সে ক্ষেত্রে রাজনীতিকে ধরে রাখ এবং সে হয়তো একদিন তোমাকে রাজনৈতিক সিঁড়ি দিয়ে  এলাকার মানুষের সেবা করার ব্যবস্থা করে দেবে ।

আবার ও বলছি--- বন্ধু হিসেবে বলছি না বাস্তবিক অর্থে একটা ভালো মনের মানুষ। তার ভবিষ্যৎ যেন আরও উজ্জ্বল হয় তার জন্য উলানিয়া সহ গলাচিপা-দশমিনার মানুষের তাকে যেমনি সহযোগিতা করা প্রয়োজন ,  আর সেতো সব'দা মানুষের পাশে আছেই। এই  রাজনৈতিক ব্যাক্তিত্বকে, তার কাজকে সম্মান প্রদর্শন ---------------করাটাইতার পরিশ্রমের সার্থকতা -- বর্তমানে উলানিয়া বন্দর যুবলীগের সভাপতি তিনি।

...
Dipongkar Debnath(SJB:E047)
Mobile : 01709785383

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ