+

ধামরাই‌য়ে ইউ‌নিয়ন আওয়ামীলীগ নেতার উদ্যো‌গে শোক এর মা‌সে উল্লাস কর‌তে লা‌ঠি খেলার আ‌য়োজন,জনম‌নে ক্ষোপ

সরেজমিনবার্তা | নিউজ টি ২১ দিন ১৫ ঘন্টা ১৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 3425
...


স্টাফ রিপোর্টার:ঢাকার ধামরাই উপ‌জেলার বা‌লিয়া ইউ‌নিয়ন আওয়ামীলীগ এর ক‌তিপয় নেতাদের উদ্যো‌গে শোক এর মা‌সে আনন্দ উল্লাস কর‌তে লা‌ঠি খেলার আ‌য়োজন করা হয়, আর এ ঘটনায় স্থানীয় সাধারন জনম‌নে ব‌্যাপক ক্ষোব এর সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে।
ক‌রোনা মহামা‌রির কোন বালাই ন‌া মে‌নে সামাজিক দূরুত্ব ও সরকারি নির্দেশনা উপেক্ষা করে লাঠি খেলার আয়োজন করা হয়।‌যে কার‌নে খবর পে‌য়ে কাওয়ালীপাড়া ফা‌রির অফিসার ইনচার্জের হস্তক্ষেপে বিত‌র্কিত অনুষ্ঠানটি বন্ধ করে দেন।
সারা বিশ্ব যখন কোভিট-১৯ করোনা ভাইরাসের আতঙ্কে আতঙ্কিত । থমকে গেছে মানব সভ্যতার জীবন যাত্রা। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হচ্ছে সকল শ্রেণীর মানুষের। তারই মধ্যে চলছে শোকের মাস। এ মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ স্বপরিবারকে হত্যা করে ঘাত‌কেরা। সমগ্র বাঙ্গালী জাতী মহান এই নেতা ও তাঁর প‌রিবার‌কে সরন কর‌ছেন শ্রদ্ধাভ‌রে,আত্তার মাগ‌ফেরা‌ত কামনায় দোয়া ও মিলাদ মাহ‌ফিল এর আ‌য়োজন কর‌ে‌ছে দেশ ব‌্যাপী। এমন সময় উল্লা‌সে মে‌তে উঠ‌তে এমন খেলার আ‌য়োজন করায় আ‌য়োজক ও উপ‌স্থিত নেতা‌দের ব‌্যাপক সমা‌লোচনা কর‌ছে স্থানীয় জন সাধারন।
এ মাসে আন‌ন্দে মে‌তে উ‌ঠে উল‌্যাস করে শোকের মাসকে অবমাননা করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মী ও বিশিষ্টজনরা।
এ ন্যাক্যারজনক খেলাটি উদ্বোধন করেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান।বা‌লিয়া ইউ‌নিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইসাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাইদুর রহমান।
এবিষয়ে বা‌লিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মু‌ক্তি‌যোদ্ধা আব্দুল আলীম বলেন, শোকের মাসে দেশের এই ক্রান্তিকালে বিষয়টি খুবই লজ্জাজনক। শোকের মাসে এরকম ন্যাক্যারজনক ঘঠনার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে ইউ‌নিয়ন ক‌মি‌টির সা‌থে আ‌লোচনা ক‌রে সাংগঠনিকভাবে ব্যাবস্থা গ্রহণ করা হবে।
এব্যাপারে কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে লাটি খেলা বন্ধ করে দেয়া হয়।
এবং উপ‌স্থিত লোকজন কে ছত্রভঙ্গ ক‌রে দেওয়া হয়।
এ বিষ‌য়ে অনুষ্টা‌নের প্রধান অ‌তি‌থি বা‌লিয়া ইউ‌নিয়ন আওয়ামীলীগ এর সাংগঠ‌নিক সম্পাদক ম‌জিবর রহমান এর সা‌থে মু‌ঠো‌ফো‌নে যোগা‌যোগ ক‌রে তা‌কে পাওয়া যায়‌নি।

...
Md Yousuf Ali(SJB:E126)
Mobile : 01729692508

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ