+

চরফ্যাসনে ইমামকে মারধরের অভিযোগে বিএনপির সভাপতি হাজী ফিরোজ আটক।

সরেজমিনবার্তা | নিউজ টি ২১ দিন ০ ঘন্টা ১৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 580
...

সামসুদ্দিন হাওলাদার, চরফ্যাসনঃচরফ্যাসন উপজেলার দুলারহাটে ঈদের নামাজ না পাওয়াতে ইমামকে মারধরের অভিযোগে নুরাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী ফিরোজকে সোমবার দুপুর সাড়ে ১২টায় আটক করেছে দুলারহাট থানা পুলিশ।


শনিবার উপজেলার দুলারহাট থানাধীন নুরাবাদ সামছল হক কমান্ডার বাড়ীর দরজার জামে মসজিদে এ ঘটনা ঘটে। মসজিদের ইমামকে মারধরের ঘটনায়  রোববার বিকালে দুলারহাট বাজারে প্রতিবাদ ও মানব বন্ধন করেছেন ইমাম সমিতির সদস্যরা। 

ইমাম মোঃ নুর হোসেন লালমোহন উপজেলার চরভুতা ইউনিয়নের মফিজুল ইসলামের ছেলে।এবং নুারাবাদ ইউনিয়নের ইসমাইল ডাক্তারের বাড়ির দরজার কাওমি মাদ্রাসার সহকারী শিক্ষক।

জানাযায়, শুক্রবার জুমার নামাজের পূর্বে মসজিদের সভাপতি ও সম্পাদক কর্তৃক সকল মুসল্লিদের আলোচনা সাপেক্ষে পবিত্র ঈদুল আযহা’র নামাজের সময় সকাল ৮.৩০ নির্ধারন করা হয়েছিল। সে অনুযায়ী ঈদের জামাত শুরু হয় সকাল ৮.৪৫ মিনিটে। জামাত শেষ হওয়ার পর হাজী ফিরোজ কিবরিয়া ৯টার দিকে মসজিদে প্রবেশ করে ইমামকে বলে সকল জায়গায় জামাত শুরু হয় ৯টায় আপুনি কেনো জামাত করলেন ৮.৪৫ মিনিটে এ নিয়ে প্রথমে ইমামকে গালমন্দ করে এক পর্যায়ে ফিরোজ কিবরিয়া মসজিদের ভিতরে সকল মুসল্লিদের সামনে ইমামকে মারধর করে।

দুলারহাট থানার ওসি মোঃ ইকবাল হোসেন বলেন, ইমামকে মারধরের অভিযোগে ফিরোজকে আটক করা হয়েছে মামলার প্রস্ততি চলছে।

...
Md. Mamun Hossain(SJB:E302)
Mobile : 01712260849

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ