+

২৪ ঘন্টায় সৌদি আরবে করোনায় আক্রান্ত ১৩৫৭, সুস্থ ২৫৩৩ জন

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ১১ ঘন্টা ৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1145
...

 

মোহাম্মদ বেলাল উদ্দিন সিনিয়র স্টাফ রিপোর্টার :

আজ ২ আগষ্ট ( রবিবার ) সৌদি আরবে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন আরো ৩০ জন রোগী।এছাড়াও আজ নতুন করে শনাক্ত করা হয়েছে ১ হাজার ৩৫৭ জন করোনা রোগী

আজ সৌদি আরবে করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছেন ২ হাজার ৫৩৩ জন রোগী।এবং মহামারী ভাইরাসে মৃত্যুবরণ করেছেন ৩০ জন রোগী। এখন পর্যন্ত কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়ে মোট মৃত্যুবরণ করেছেন ২ হাজার ৯১৭ জন।

আজ নতুন করে কোভিড-১৯ ভাইরাস শনাক্ত করা হয়েছে আরো ১ হাজার ৩৫৭ জনের। এখন পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছে ২ লাখ ৭৮ হাজার ৮৩৫ জন।

এছাড়া আজ করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ২ হাজার ৫৩৩ জন রোগী। এতে করে সৌদিতে এখন পর্যন্ত মোট সুস্থ হয়ে উঠেছেন ২ লাখ ৪০ হাজার ৮১ জন।

বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন ৩৭ হাজার ১৪৮ জন। এর মাঝে গুরুত্বর অবস্থায় রয়েছেন ২ হাজার ১৬ জন রোগী।

উল্লেখ্য, নভেম্বর থেকে বিশ্বে ছড়িয়ে পড়া এই ভাইরাসে এখন অব্ধি ১ কোটি ৮০ লক্ষ ৫৬ হাজার মানুষ আক্রান্ত হয়েছে এবং মারা গেছে ৬ লাখ ৮৯ হাজারের বেশী ।এছাড়া সুস্থ হয়েছে এখন পর্যন্ত ১ কোটি ১৩ লাখ ৫২ হাজারের বেশী।

আকরোনা ভাইরাসে যুক্তরাষ্ট্র , ব্রাজিল, মেক্সিকো ও ভারতের অবস্থা ভয়াবহ । সৌদি আরব অবস্থান করছে করোনার শীর্ষ ১৩ দেশের তালিকায়।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ