+

দেওয়ানগঞ্জ উপজেলা বাসিকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষক রেজাউল করিম লাভলু

সরেজমিনবার্তা | নিউজ টি ২ দিন ২৩ ঘন্টা ৪৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 495
...

মোঃ মোস্তাইন বিল্লাহ দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ
জামালপুরের দেওয়ানগঞ্জ  উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদুল আযহার শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সানন্দ বাড়ী হাট ইজারাদার ও সানন্দ বাড়ী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সহকারী  শিক্ষক রেজাউল করিম লাভলু ।
 শুভেচ্ছা স্বরুপ তিনি বলেন, মহামারি করোনা ও সম্প্রতি বন্যার   ছোবলে বিশ্ববাসী বিপর্যস্ত। যার কারণে এবছর ভিন্ন পরিস্থিতির মধ্যে দিয়ে ঈদুল আযহা উদযাপিত হতে যাচ্ছে। বিশ্বের বিভিন্ন স্থানে অনেক মানুষই মানবেতর জীবনযাপন করছে। এসব মানুষের কল্যাণে নিজ নিজ অবস্থান থেকে সকলকে সহায়তার হাত বাড়িয়ে দিতে অনুরোধ রাখেন। এবারের ঈদুল আযহা উদযাপন করুন সুরক্ষিত থেকে।

তিনি আরও বলেন, আত্মত্যাগ এবং আল্লাহর প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আযহা। কোরবানির এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য।
 ত্যাগের মহিমায় উদ্ভাসিত পবিত্র ঈদ সকলের জীবনে বয়ে আনবে অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি। সবাইকে স্বাস্থ্য বিধি মেনে ঈদ উদ্যাপন এবং সকলের সু-সাস্থ্য কামনা করেন তিনি।

...
Md. Mostaim Billah(SJB:E135)
Mobile : 01727230104

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ