+

কে বড় কে ছোট কথা বলে নয়, কাজেই দেখালেন যশোর জেলা পুলিশ সুপার ।

সরেজমিনবার্তা | নিউজ টি ৫ দিন ১১ ঘন্টা ১১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 455
...


কে বড় কে ছোট কথা বলে নয়, কাজেই দেখালেন পু যশোর জেলা পুলিশ সুপার ।

স্টাফ রিপোর্টার :

চাকুরী হতে (পিআরএল) ৪ সহকর্মীকে কর্মস্থল হতে সুসজ্জিত গাড়ীযোগে বাড়ীতে পৌছে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন যশোর পুলিশ সুপার মোঃ আশরাফ হোসেন
কে বড় কে ছোট কথা বলে নয়, কাজেই দেখালেন পু যশোর জেলা পুলিশ সুপার ।
সহকর্মীর বিদায় (পিআরএল)বেলা আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে বাড়ি পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলো পুলিশ সুপার যশোর।

এটা যে এক স্বপ্নে পাওয়া গল্পের মত! এমন টাই বলছিলেন সদ্য বিদায়ী (পিআরএল)যাওয়া কনস্টেবল/৮৩৯ মোঃ শুকুর আলী।

তিনি বলেন আমার ৩৯ (উনচল্লিশ) বছর চাকুরী জীবনে কোন দিন দেখি নাই নিজ ইউনিট থেকে অবসরে যাওয়ার সময় এভাবে আনুষ্ঠানিকতার মাধ্যমে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দিতে। সত্যি বিদায় বেলা নিজেকে বড় ভাগ্যবান মনে হচ্ছে। আমার এমন বিদায়ের কথা শুনে পরিবারের সকলে আমাকে নিয়ে গর্ববোধ করছে। বিদায় বেলা চার কনস্টেবল অত্যান্ত হাস্যউজ্জল ছিলেন। 
গত ২৩/০৭/২০২০ তারিখে জেলা পুলিশ যশোরের ত্রিমাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়, উক্ত সভায়  একটি দাবি উপস্থাপন হয় যে, যশোর জেলা থেকে যে সকল পুলিশ সদস্য অবসরে (পিআরএল) যান তাদেরকে বিদায় বেলা যেন ইউনিট কর্তৃক একটি গাড়ির ব্যবস্থা করে সুন্দর ভাবে তাদের কে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়। উক্ত প্রস্তাবের পেক্ষিতে যশোর জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম বলেন, এটা সত্যি একটি যথার্থ এবং গ্রহণ যোগ্য দাবি আমি এটার সম্মতি দিলাম এবং এ ব্যাপারে অতি দ্রুত যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেন।
তারই পেক্ষিতে অদ্য ৩১/০৭/২০২০ খ্রিঃ বাদ জুম্মা পুলিশ লাইন্সে যশোর জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম এর নির্দেশনায় জনাব মোহাম্মদ সালাউদ্দিন শিকদার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), যশোর এর সার্বিক তত্বাবধানে আজ যশোর জেলা থেকে অবসরে যাওয়া চার কনস্টেবল কে আনুষ্ঠানিকতার মাধ্যমে বিদায় এবং ইউনিট থেকে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়। এক জনের বাড়ি বাহির জেলা হওয়ায় তাকে এসি বাসের টিকিট প্রদান করা হয়।এসময় অতিঃ পুলিশ সুপার বিদায়ী সহকর্মীদের সুস্বাস্থ্য কামনা করেন এবং তাদের উদ্দেশ্যে বিভিন্ন প্রকার দিকনির্দেশনামূলক কথা বলেন।
পুলিশ সুপার মহোদয় এক বিবৃতিতে বলেন, সহকর্মীর বিদায় বেলা এমন একটি কাজ করতে পেরে আমার অনেক ভালো লাগছে, সত্যি যে কোন বিদায়ই বেদনার আর এমন সময় যদি তাদেরকে হাসি মুখে বিদায় জানানো যায় তবে এটাই হবে বড় পাওয়া।
উল্লেখ্য যে এর আগেও যশোর জেলার পুলিশ সুপার সহকর্মীর মৃত্যুতে গোসল, কাপন, নগদ অর্থ সহ এম্বুলেন্সে করে নিজ বাড়িতে পৌঁছে দিয়েছেন, করোনা আক্রান্ত সহকর্মীদের মনোবল চাঙ্গা রাখতে তাদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ, বিভিন্ন প্রকার খাবার সামগ্রী প্রদান ও শারীরিক খোঁজ-খবর নিতে নিজে হাসপাতালে গিয়েছেন। 

বিদায়ী (পিআরএল) কনস্টেবলগণঃ

১। কনস্টেবল/৬৯৯ মোঃ কবির উদ্দিন
নিজ জেলা নড়াইল।
২। কনস্টেবল/১৪২২ মোঃ আজগর আলী 
নিজ জেলা যশোর।
৩। কনস্টেবল/৮৩৯ মোঃ শুকুর আলী
নিজ জেলা যশোর।
৪।কনস্টেবল/৯৩৪ মোঃ জাবের হোসেন
নিজ জেলা ফরিদপুর।

 

...
Sharmin Sultana Mitu(SJB: E019)
Mobile : 01713003162

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ