+

মির্জাগঞ্জে করোনায় নতুন করে আক্রান্ত ৪ জন

সরেজমিনবার্তা | নিউজ টি ০ দিন ১০ ঘন্টা ৩৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1010
...

মোঃ আসলাম হাওলাদার আবদুল্লাহ,  
মির্জাগঞ্জ (পটুয়াখালী)প্রতিনিধি।।

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসের বহরে যোগ হয়েছে নতুন ৪ জনের নাম , আর এই চার জন নিয়ে এ উপজেলায়  মোট আক্রান্তের সংখ্যা ৪৯ জন। ধীরগতিতে হলেও করোনা ভাইরাস তার আক্রমন শক্ত অবস্হানেই রেখেছে।

 যদিও মৃত্যুর হার আল্লাহ পাকের অশেষ রহমাতে একজনই আছে। এ যাবৎ ৪০৩ টি নমুনা টেস্টের মধ্যে রেজাল্ট হাতে পেয়েছে ৩৯০ জনের। যার মধ্যে নেগেটিভ এসেছে  ৩৪১ টি এবং পজিটিভ এসেছে  ৪৯ টি। এ তথ্য নিশ্চিত করেন মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোসাঃ দিলরুবা ইয়াসমিন লিজা।

তিনি আরও জানান এ যাবৎ যত টেস্ট পাঠিয়েছি তার মধ্যে ১৩ টির রেজাল্ট এখন পর্যন্ত হাতে পাইনি। গত কালকে যে রেজাল্ট এসেছে তার মধ্যে  পজিটিভ ৪ জনের। এরা হলো ১.ডাঃ সন্জিব কুমার বিশ্বাস (৫০) এই ব্যাক্তি মির্জাগঞ্জ উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা। 
২. মোঃ মনিরুজ্জামান(৩৫) গ্রাম. পঃ সুবিদখালী। ৩. সুমা রানী দাস (২৮) তার স্বামী সুবিদখালী পল্লী বিদ্যুত অফিসে কর্মরত। ৪. মাহামুদুল হাসান (৩০) গ্রাম.  মহিষকাটা। এই ৪ জন সহ মোট পজিটিভ এসেছিলো ৪৯ জন তার মধ্যে সুস্থ হয়েছেন ৪০ জন। মারা গেছে ১ জন। বাকি ৮ জন মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তত্ত্বাবধানে যারযার বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

...
Aslam Hawladar Abdullah(SJB:E406)
Mobile : 01724096161

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ