+

হোম কোয়ারেন্টাইনে থাকা অসহায় মহিলাকে খাদ্যসামগ্রী সাহায্য দিলেন স্বেচ্ছাসেবী সংগঠন (সাউতস)

সরেজমিনবার্তা | নিউজ টি ৯ দিন ১৫ ঘন্টা ৪৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 685
...

ঢাকা ফেরত এক গৃহ পরিচারিকাকে খাদ্যসামগ্রী সাহায্য দিয়েছেন উফারমারা বানিয়াডাঙ্গি (সাউতস) ক্লাব। 

 

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মোছাঃ বেগম দীর্ঘদিন থেকে ঢাকায় এক বাসায় গৃহ পরিচারিকার কাজ করতেন। করোনা ভাইরাসের কারণে তিনি এতদিন বাড়ি ফিরতে পারেননি।

গতকাল ০৩.০৭.২০২০ ইং নিজ বাড়িতে ফিরলে করোনা ভাইরাস সংক্রমণ সন্দেহে হোম কোয়ারেন্টাইন থাকার ব্যবস্থা করেন ঐ এলাকার স্বেচ্ছাসেবী সংগঠন উফারমারা বানিয়াডাঙ্গি (সাউতস) ক্লাব।

 

ক্লাবের প্রধান উপদেষ্টা সোনালী ব্যাংকের এমডি এন্ড সিইও জনাব আতাউর রহমানের প্রধানের নির্দেশে থেকে জনাব আরিফুর রহমান লেলিনের সার্বিক তত্বাবধানে পরিবারটিকে খাদ্য সহায়তা দেওয়া হয়।  

 

হোম কোয়ারেন্টাইন থাকাকালীন এই সংকটাপন্ন সময়ে উক্ত পরিবারটির যেন খাদ্য সমস্যা না হয় সেজন্য এ সংগঠনের পক্ষ থেকে তাঁকে এই খাদ্য সহায়তাগুলো প্রদান করা হয়। 

 

গত শনিবার ০৪.০৭.২০২০ ইং বিকাল ৪ টায় ওই মহিলার পরিবারকে  ৫০ কেজি চাল , ১০ কেজি আলু , ৩০ টি ডিম , তেল ২ লিটার, লবণ, পটল, কাকড়োল ,ডাল ২ কেজি সকল প্রয়োজনীয় দ্রব্যাদি প্রদান করা হয়। উক্ত খাদ্যসামগ্রী গুলো তাঁর পরিবারের পক্ষ থেকে গ্রহন করেন মোছাঃ বেগমের ভাতিজা মোঃ নজরুল ইসলাম।

 

খাদ্য সহায়তা গ্রহণকালে নজরুল ইসলাম বলেন আমার ফুফু বিধবা, তার কোনো সন্তানাদি নেই। দীর্ঘদিন ঢাকায় মানুষের বাড়িতে ছিলেন। হটাৎ অসুস্থ হওয়ায় ঢাকার কুর্মিটোল জেনারেল হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর বাড়িতে আসলে আমরা করোনা সন্দেহে হোম কোয়ারেন্টাইনে আছি। আমরা গরীব বলে এ এলাকার স্বেচ্ছাসেবী সংগঠন (সাউতস) এর পক্ষ থেকে ১৫ দিনের সকল খাদ্যসামগ্রী আমাদের সাহায্য করেছে। আমরা এই ক্লাব কতৃপক্ষের কাছে আমরা কৃতজ্ঞ। 

 

 

 

 

খাদ্যসামগ্রী বিতরণকালে ক্লাবের পক্ষ থেকে জনাব সজীব ইসলাম জুনিয়র অফিসার (রুপালি ব্যাংক লিমিটেড) বলেন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস রোধে স্বাস্থ্য অধিদপ্তরের সকল নিয়মনীতি অনুসরণ করে আমরা মানুষের সাহায্যার্থে কাজ করে আসছি  । করোনার এই ক্রান্তিকালে প্রথম থেকেই আমাদের সংগঠনের প্রধান উপদেষ্টা অভিভাবক জনাব মোঃ আতাউর রহমান প্রধান এম ডি এন্ড সিইও (সোনালী ব্যাংক লিঃ) স্যারের পক্ষ থেকে ৭ম বারের মতো বিভিন্ন সাহায্য  বিতরণ করা হয়েছে।

 

এসময় উপস্থিত ছিলেন উফারমারা বানিয়াডাঙ্গি (সাউতস) এর সম্মানিত সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

...
Md. Anwar Hossain Jewel(SJB:E037)
Mobile : 01717548594

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ