+

ফটিকছড়ি প্রেসক্লাব ভবন নির্মাণে দুই লক্ষ টাকা অনুদান দিলেন তরুণ ব্যবসায়ী রনি

সরেজমিনবার্তা | নিউজ টি ১ দিন ১৯ ঘন্টা ৪২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 655
...

 

মোহাম্মদ জিপন উদ্দিন, চট্টগ্রাম :

ফটিকছড়ি উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের একমাত্র প্লাটফর্ম ফটিকছড়ি প্রেসক্লাব ভবন নির্মাণে দুই লক্ষ টাকা অনুদান দিলেন মানারাত ইন্টারন্যাশনাল প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও উদীয়মান ব্যবসায়ী,ফটিকছড়ির কৃতি সন্তান মাহমুদুল হাসান রণি।
শনিবার (৪ জুলাই) দুপুরে চট্টগ্রাম আগ্ৰাবাদস্থ মানারাত ইন্টারন্যাশনাল লিমিটেডের অফিসে তিনি ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশীর হাতে এ অনুদানের চেক হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক মীর জামাল হোসেন টিপু।

এ বিষয়ে তরুণ উদ্যোক্তা মাহমুদুল হাসান রণি বলেন, ‘মফস্বল পর্যায়ে উন্নয়ন তরান্বিত করতে গণমাধ্যম কর্মীদের ভূমিকা অনস্বীকার্য। প্রান্তিক জনগোষ্ঠীর সমস্যা, সম্ভাবনা ও শৃঙ্খলা প্রতিষ্ঠায় পত্রিকার মফস্বল প্রতিনিধিরা কাজ করে আসছে। ফটিকছড়ি প্রেসক্লাব এ উপজেলার সাংবাদিকদের একটি শক্তিশালী প্লাটফর্ম।
এ ক্লাবের সদস্যরা প্রতিনিয়ত তাদের লিখনীর মাধ্যমে বৃহত্তর এ উপজেলার মাটি ও মানুষের কথা রাষ্ট্রের সামনে তুলে ধরছেন। ফলে উপকৃত হচ্ছে রাষ্ট্র ও জনগণ। 

কিন্তু ফটিকছড়ির সাংবাদিকদের একটি বসার স্থান আজো তৈরি হয়নি। এরমধ্যে আর্থিক সংকটের কারণে নির্মাণাধীন ভবনের কাজ বন্ধ হয়ে আছে জেনে আমি নিজ দায়িত্ববোধ থেকে সহায়তায় এগিয়ে এসেছি। আশাকরি অন্যরাও অনুপ্রাণিত হয়ে এগিয়ে আসবেন। এ সময় ফটিকছড়ির সংবাদকর্মীদের কল্যাণে সর্বদা পাশে থাকার ইচ্ছা প্রকাশ করেন  তরুণ এ ব্যবসায়ী।’

ফটিকছড়ি প্রেসক্লাব ভবন নির্মাণে দুই লাখ টাকা অনুদান প্রদান করায় ব্যবসায়ী মাহমুদুল হাসান রনির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুুল্লাহ কুরাইশী ও সাধারণ সম্পাদক রফিকুল আলমসহ সংশ্লিষ্ট নেতৃবৃন্দ।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ