+

ঠাকুরগাঁওয়ে একদিনে ১৬ জন করোনায় আক্রান্ত

সরেজমিনবার্তা | নিউজ টি ১ দিন ১৯ ঘন্টা ৩৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 580
...

 

এম এ সালাম রুবেল-ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে আজ নতুন করে ১৬জন করোনায় আক্রান্ত হয়েছে । এখন পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২২৫ জন। আক্রান্ত ব্যাক্তি হলেন সদর উপজেলা-৯ জন, বালিয়াডাঙ্গী-২ জন, রাণীশংকৈল-২ জন এবং হরিপুর-৩ জন।
৪ জুলাই শনিবার রাতে এই বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।
এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার জানান,আজকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও এর ১৬ জন করোনা আক্রান্ত
ব্যক্তি এদের মধ্যে সদর উপজেলায় আক্রান্ত ব্যক্তি হলেন  পৌরসভার ৩২ বছর বয়স্ক ব্যাক্তি, জগন্নাথপুর ইউনিয়নে পল্লী বিদ্যুৎ এলাকায় ৩৭ বছর বয়স্ক ব্যাক্তি, কালীতলায় ২২ বছর বয়স্ক নারী,আকচা ইউনিয়নে ফারাবাড়ী এলাকায় ৩৪ বছর বয়স্ক ব্যাক্তি, গড়েয়া ইউনিয়নে মিলনপুর এলাকায় ৪৮ বছর বয়স্ক ব্যাক্তি, পুলিশ লাইনে একজন পুলিশ সদস্য, বিজিবি হাসপাতালের ৩৬ বছর বয়স্ক মেডিক্যাল এসিস্ট্যান্ট, সদর হাসপাতালের ৫০ বছর বয়স্ক হেড এসিস্ট্যান্ট ও ৫২ বছর বয়স্ক প্রশাসনিক কর্মকর্তা সহ মোট ৯ জন করোনা পজেটিভ।  বালিয়াডাঙ্গী উপজেলায়-২ জন, রাণীশংকৈল উপজেলায়-২ জন এবং হরিপুর উপজেলায়-৩ জন করোনা পজেটিভ।

তিনি আরও বলেন, এ নিয়ে পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ২২৫ জনে। এছাড়াও তিনি করোনা মোকাবিলায় সকলকে সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্য বিধিমালা মেনে চলার পরামর্শ দেন। আক্রান্তদের মধ্যে ১৪৭ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। আর করোনায় আক্রান্ত হয়ে ঠাকুরগাঁও জেলায় প্রাণ গেছে দু’জনের।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ