+

রূপগঞ্জ থানায় শেষ রক্ষা পায়নি কলেজ ছাত্রী থানায় অভিযোগ।

সরেজমিনবার্তা | নিউজ টি ১১ দিন ১ ঘন্টা ১৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 410
...

রূপগঞ্জ থানায় শেষ রক্ষা পায়নি কলেজ ছাত্রী থানায় অভিযোগ।

মোহাম্মদ হৃদয় খান : বকাটের উত্যক্তা বিচার শালিশ করেও শেষ রক্ষা হয়নি কলেজ ছাত্রীর রূপগঞ্জ থানায় অভিযোগ।গত শুক্র বার দুপুরে ওই কলেজ ছাত্রীর পিতা নিজাম উদ্দিন তার মেয়েকে বাদী করে  এ অভিযোগ দায়ের করেন।অভিযোগে উল্লেখ করা হয়েছে,   নিজাম উদ্দিন এর মেয়ে ঢাকা সোনারগাঁও ইউনিভার্সিটিতে পড়াশুনা করিয়া আসিতেছে।সে কলেজ যাওয়ার পথে বকাটে ছেলের যন্তণায় জীবন অতিষ্টিত।খবর নিয়ে জানা যায়,একই এলাকার মৃত্যু নুরু মিয়ার ১। ছেলে বজলু  (৩৯ ) তাকে প্রেমের প্রস্তাবসহ অশ্লীল কথাবার্তা বলে তার পথ রোধ করে আসছিলো।এ নিয়ে এলাকার লোকজন বিচার শালীশ করেও কোন রিজাল দিতে পারেনি।বজলু কে সহযোগীতা করেছে ২। রিফাদ (২০) পিতা হোসেন আলী ৩। সোবাহান (২৮) পিতা মৃত্যু শহিদুল্লাহ উভয় মধুখালী গ্রামের ব্রাক্ষনখালী ইউনিয়ন এর বকাটে মাদক সেবী বজলুর কাছের দুই বন্ধু।কলেজ ছাত্রীকে প্রায় সময় খারাপ ও অশ্লীল কুপ্রস্তাব দিয়ে ফুসলাইয়া যাচ্ছিলেন।তাদের কুপ্রস্তাবে সারা না দেওয়ায় রিফাদ ও সোবাহান কলেজে আসা যাওয়ার পথে রাস্তায় ভিবিন্ন অঙ্গভঙ্গি মাধম্যে উত্যক্ত করে আসতো।এ বিষয়টি মেয়ে তাহার পিতা ও -মাতাকে জানাইলে তাহারা বিষয়টি স্থানীয় এলাকার গণ্যমান্য  ব্যক্তিবর্গে কে দিয়ে বিচার শালিশের মাধ্যমে বিবাদীদের কে ঢেকে সাবধান করে।
কে শুনে কার কথা কুকুরের লেজ কখনো সোজা হয় না।বকাটে তাহের উত্যক্তার মাত্রা আরও বাড়িয়ে গত ০১/০৭/২০২০/তারিখ রাত আনুমানিক ০৮.৩০ঘটিকায় রিফাদ ও সোবাহান এর সহযোগিতায় বজলু খারাপ কাজের উদ্দেশ্যে আমার রুমে জোর করে ঢুকে আমাকে ধর্ষণ করার চেষ্টা করে।আমার  চিৎকার চেঁচামেচি শুনে আমার মা দ্রুত ঘটনাস্থলে এসে হাজির হয়।আমাকে উদ্দার করে আমার মা সবাইকে চিনতে পাড়ায় আমাদের কে অকথ্য ভাষায় গালাগালি করে ও মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।বিষয়টি স্থানীয় এলাকার গণ্যমান্য  ব্যক্তিবর্গেকে জানাইয়া এ ঘটনার বিচারে থানায় অভিযোগ করা হয়।
 

...
MD. Hridoy Khan Hanif(SJB:E094)
Mobile : 01688861565

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ