+

রাজবাড়ীতে শিশু ধর্ষনের অভিযোগে ৬২ বছরের বৃদ্ধ গ্রেফতার 

সরেজমিনবার্তা | নিউজ টি ৮ দিন ৬ ঘন্টা ১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 400
...

রাজবাড়ীতে শিশু ধর্ষনের অভিযোগে ৬২ বছরের বৃদ্ধ গ্রেফতার 

শেখ মমিন, রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় এক ছাত্রীকে ধর্ষন করলেন উত্তর দৌলতদিয়া নুরু চেয়ারম্যান পাড়া গ্রামের, মৃত হাতেম মন্ডলের ছেলে হাবি মন্ডল (৬২)
শুক্রবার সকালে ধর্ষনের শিকার নাবালিকা মেয়ে অসুস্থ হয়ে পড়লে ঐ মেয়ের বাবা, মা তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। 

দুপুরে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কতৃপক্ষ গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে ধর্ষনের কথা জানালে, এরপর থানা পুলিশ হাবি মন্ডল (৬২) কে আটক করে জেল হাজতে পাঠিয়েছে। 

এ ব্যাপারে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩, ধর্ষন করার অপরাধ ধারায়, গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছেন:
শিশুটির মা থানায় লিখিত অভিযোগে জাানান, অভিযুক্ত বিবাদী ও আমার বাড়ী একই গ্রামে ও পাশাপাশি। গ্রাম্য সম্পর্কে আমার চাচা হয়, আমরা হতদরিদ্র হওয়ায় আমি ও আমার স্বামী দুইজনেই মাঠে কাজ করে জীবিকা নির্বাহ করি ।                      গত ৩০/০৬/২০২০ তারিখ সকাল অনুমান ৯:০০ ঘটিকার সময় আমি ও আমার স্বামী আমার মেয়েকে বাড়ীতে রেখে মাঠে ঘাস কাটতে যাই, ঐ দিন বেলা অনুমান ১১:৪৫ ঘটিকার সময় আমরা বাড়ীতে না থাকার সুযোগে হাবি মন্ডল কৌশলে আমাদের ছাপড়া ঘরে প্রবেশ করে, ঘরের দরজা বন্ধ করে দেয়। আমার নাবালিকা মেয়ে ঘরের দরজা বন্ধ করার কারণ জিজ্ঞাসা করিলে হাবি মন্ডল জোর করে আমার মেয়েকে চৌকির ওপর ঝাপটিয়ে ধরে এবং স্যালোয়ার খুলে তাহার ইচ্ছার বিরুদ্ধে জোর করে ধর্ষন করে, ধর্ষন শেষে বিষয়টি যেনো কেউ না যানে তার জন্য আমার মেয়েকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়েছে, আমার মেয়ের হাটা চলাফেরা সন্দেহ হলে; ০৩/০৭/২০২০ তারিখ বেলা অনুমান ১০:০০ ঘটিকার সময় আমার মেয়েকে খুরিয়ে খুরিয়ে হাটার বিষয়ে জিজ্ঞাসা করিলে আমার মেয়ে কান্নারত অবস্থায় এ ঘটনার বিষয়ে বলে এবং আমার মেয়ে আরো বলেন, ইতি পূর্বেও আমার মেয়েকে হাবি মন্ডল ৩/৪ বার ধর্ষন করে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান (পিপিএম) বলেন, গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কতৃপক্ষ থানা পুলিশকে খবর দিলে এ ঘটনায় অভিযুক্ত আসামীকে মুহুর্তে তার এলাকা থেকেই গ্রেফতার করা হয়। এবং গতকাল বিকালে আসামীকে রাজবাড়ীর মুখ্য বিচারিক হাকিমের আদালতে পাঠানো হয়।

...
Sheikh Momin(SJB:E095)
Mobile : 01741794679

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ