+

বাকেরগঞ্জে গভীর রাতে অগ্নিসংযোগ বেঁচে গেলেন ব্যবসায়ী তার পরিবার।

সরেজমিনবার্তা | নিউজ টি ২ দিন ১০ ঘন্টা ২৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 660
...

বাকেরগঞ্জে গভীর রাতে অগ্নিসংযোগ বেঁচে গেলেন ব্যবসায়ী তার পরিবার।

মোহাম্মদ হৃদয় খান :

বাকেরগঞ্জ উপজেলার ১৪নং নিয়ামতি ইউনিয়ন এর অন্তর্গত চালিতাতলা থেকে চামটা বাজার মধ্যবতী সংলগ্নে মূল সড়কের পাশে সেনিটারী ও ভাঙ্গারি ব্যবসায়ী হযরত আলী হাওলাদার(৬০) এর চৌচালা বসত ঘরে পরিকল্পিতভাবে অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে একদল বিরোধী দুষ্টচক্র।
উল্লেখ্য ০৪/০৭/২০২০ইং তারিখ রাত ২-টা ৩০-মিনিটের সময় পূর্ব শত্রুতার জের ধরে এ ধরনের জঘন্যতম ঘটনা ঘটিয়েছে বলে তথ্য সংগ্রহ করতে যাওয়া সাংবাদিকদের নিকট লিখিত জবানবন্দি রাখেন মোঃ হযরত আলী হাওলাদার।
তিনি আরো প্রকাশ রাখেন যে, অগ্নিকাণ্ডের চলমান থাকার সময় উক্ত ঘর এবং আঙ্গিনা টি ব্যবসায়ীক কাজে ব্যবহৃত বসতঘর কে কেন্দ্র করে ইতিপূর্বে অনেক ধরনের মতবিরোধে লড়াই সংঘর্ষ ঘটে। সেই বিষয়ে মনের ভিতরে আক্রোশ পসুন করিয়া ০৪/০৭/২০২০ইং তারিখ আনুমানিক ২.৩০-দুপুরঃ রাতে ভাঙ্গারি ব্যবসার জমানো টাকা স্ত্রীর ব্যবহৃত অলংকার সহ চাল-ধান সহো নগত টাকা লুট করে নিয়ে যায়। প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে হাতে জালিত টর্চ লাইট এবং অগ্নিকাণ্ডে জ্বলন্ত আগুনের আলোতে পূর্ব বিরোধের থাকা শত্রুদেরকে স্পষ্টট দেখতে পান। হযরত আলী হাওলাদার দুঃখের সাথে জানান যে, তিনি ও তার পরিবার নিশ্চিত মৃত্যু থেকে আল্লাহর রহমতে বেঁচে গেছেন। অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ নিম্নরূপ ৩-লক্ষ ৭২-হাজার টাকা। এ খবর পাওয়া পর্যন্ত হযরত আলী হাওলাদার বাদী বাকেরগঞ্জ থানায় দ্বারস্থ হয়ে ন্যায়বিচারের তাগিদে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

...
MD. Hridoy Khan Hanif(SJB:E094)
Mobile : 01688861565

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ