+

কলাপাড়া পৌর বিএনপির সভাপতির মৃত্যুতে মহাসচিব আলমগীরের শোকবার্তা

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ৪ ঘন্টা ৪৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1100
...

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলা বিএনপির সদস্য ও কলাপাড়া পৌর বিএনপির সভাপতি উপাধ্যক্ষ নুুর বাহাদুল তালুকদারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি এক শোক বার্তায় বিএনপি মহাসচিব বলেন, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর বাংলাদেশ জাতীয়তাবাদী দর্শনের গভীরভাবে আস্থাশীল নুর বাহাদুল তালুকদার পটুয়াখালী জেলা ও কলাপাড়া পৌর বিএনপি কে শক্তিশালী ও গতিশীল করতে নিবেদিপ্রাণ হয়ে কাজ করে গেছেন।

এছাড়া বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন-সংগ্রামে তিনি সক্রিয় অংশগ্রহণ করেছিলেন। আমি তার মৃত্যুতে গভীর ভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলমীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম নুর বাহাদুর তালুকদার কে জান্নাত নসীব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও বিএনপির ভাইস চেয়ারম্যান ও পটুয়াখালী জেলা বিএনপির সভাপতি এয়ার ভাইস মার্শাল (অবঃ) আলতাফ হোসেন চৌধুরী, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবি এম মোশাররফ হোসেন, সহ-দপ্তর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন, ও সহ-প্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন অপর এক শোক বার্তায় পটুয়াখালী জেলা বিএনপির সদস্য ও পৌর বিএনপির সভাপতি উপাধ্যক্ষ নুর বাহাদুল তালুকদার এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ ও  প্রতি গভীর সমবেদনা জানান।

...
ALOMGIR HOSEN(SJB:E061)
Mobile : 01719935508

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ