+

বিশ্বের সবচেয়ে আবেদনময়ী অ্যাথলেট ইনিই

সরেজমিনবার্তা | নিউজ টি ৯ দিন ১৯ ঘন্টা ১১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1175
...

২১ বছর বয়সেই ট্র্যাকে ঝড় তুলেছেন জার্মানির এই রেসার। পাশাপাশি ঝড় তুলেছেন হাজারো ভক্তের মনেও। মাস খানেক হলো আইসোলেশন পর্ব শেষ করে শুরু করেছেন অনুশীলন। তিনি আলিশা স্মিড। এই উঠতি ট্র্যাক স্টারের গণ্ডি অ্যাথলেটিক্সের দুনিয়াতেই সীমাবদ্ধ নয়। আলিশিয়ার পপুলারিটি এখন খেলার থেকেও বেশি তার সৌন্দর্যের জন্য। কম বয়সী অ্যাথল্যাটের পাশাপাশি তিনি এখন বিশ্বের সবচেয়ে আবেদনময়ী অ্যাথলেট।

নজরকাড়া স্টাইল আর ভুবন ভোলানো চাহনির নিত্যনতুন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ভক্তদের হৃদয়ে আসন গেড়ে বসে রয়েছেন আলিশা স্মিড। জুনিয়র হিসেবে খেলা শুরু করেই তিনি নিজের জাত চিনিয়েছিলেন। ট্র্যাকে যেকোনো নামী তারকাকে যে হেলায় হারাতে পারেন, তা আগেই প্রমাণ করেছেন। ২০১৭ সালে ইউরোপিয়ান অ্যাথলেটিক্স আন্ডার টোয়েন্টি চ্যাম্পিয়নশিপে বড়সড় সাফল্য পেয়েছিলেন তিনি। ৪x৪০০ রিলে ইভেন্টে জিতেছিলেন সিলভার মেডেল। 

এই আলিশা এখন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়েছেন একের পর এক তাক লাগানো ছবি পোস্ট করে। মাত্র ৩৭৮টি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। কিন্তু ফলোয়ারের নিরিখে সিলভার স্ক্রিনের যে কোনো সেলিব্রেটিকে তুড়ি মেরে উড়িয়ে দিতে পারেন। ইনস্টাগ্রামে এই মুহূর্তে তার ফলোয়ার ৮ লক্ষ ৬২ হাজারের বেশি। আসালে বিকিনি পরিহিত নানা হট ছবি এবং ট্র্যাক জগতের অন্দরমহলের ছবি পোস্ট করা এই বিপুল জনপ্রিয়তার কারণ। 

...
News Admin(SJB:E118)
Mobile : 01731808079

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

সর্বশেষ সংবাদ