গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

নওগাঁ মহাদেবপুরে ভুয়া এনজিও বন্ধ হওয়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা পুলিশের ভূমিকা রহস্য জনক

সরেজমিনবার্তা | নিউজ টি ৬ দিন ১০ ঘন্টা ৫৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 235
...

.বি.এম.হাবিব-
নওগাঁর মহাদেবপুরে ভুয়া এনজিওর বিরুদ্ধে নিউজ করার কারণে নওগাঁ জেলা সমবায়ের হস্তক্ষেপে এনজিওটি বন্ধ করলে,এনজিও-র এক দম্পতি সাংবাদিকের বিরুদ্ধে চাঁদা বাজির এক মিথ্যা মামলা করেছে।

নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউ,পির স্বরসতীপুর কদমতলার মোড়ে ৩য় তলায় এই ভুয়া নামে এনজিওটি চালাতেন এক দম্পতি।
কোর্ট বিষয়টি তদন্তের জন্য মহাদেবপুর থানাকে দিলে,তদন্ত অফিসারের ভুমিকা সেখানে উদ্দেশ্য মুলক ও রহস্য জনক বলে দাবী করেছেন দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক এ.বি.এম.হাবিবুর রহমান হাবিব। তিনি বলেন, ভোরের আলো,, নামে নওগাঁ জেলার শুধু মান্দা থানায় একটি এনজিও-র অনুমতি দিয়েছে জেলা সমবায় অফিস। কিন্তু মহাদেরপুর থানার স্বরসতী বাজারের পশ্চিমে কদমতলির মোড়ে শেখ মোশারফ হোসেন ও তার স্ত্রী লাভলী বানু মিলে,,ভোরের আলো,, নাম দিয়ে একটি ভুয়া এনজিও,র ব্যবসা চালিয়ে আসছিলো। সেখানে সাংবাদিক গিয়ে তাদের ভিডিও ফুটেজসহ সকল বিষয়ে সত্যতা পেয়ে জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকায় প্রকাশ করে। এর ভিত্তিতে নওগাঁ জেলা সমবায় অফিসার জানতে পারলে, সেই ভুয়া এনজিওটি বন্ধ করে দেয়। এর ক্ষোভ ও রাগে কথিত এক সাংবাদিকের কুপরামর্শে মোশাররফের স্ত্রী লাভলী বানুকে দিয়ে নওগাঁ কোর্টে একটি মিথ্যা চাঁদাবাজির মামলা করেন। কোর্ট বিষয়টি তদন্তের জন্য মহাদেবপুর থানায় দেন। মহাদেবপুর থানার তদন্ত অফিসার এস আই মোঃ আব্দুল খালেককে মিথ্যা মামলার বিষয়টির সকল প্রমানাদি উপস্থাপন করলেও তিনি রহস্যজনক ভাবে সাংবাদিকর বিরুদ্ধে মিথ্যা তদন্ত রিপোর্ট দিয়েছে।
সাংবাদিক হাবিবুর রহমান বলেন, এক দিকে লাভলী বানু মামলাও করেছেন আবার অন্যদিকে কিছু বখাটে যুবকদের দিয়ে তাকে বিভিন্ন রকম হুমকি দিয়ে যাচ্ছেন এবং গত ০১/০৩/২২ইং তারিখে অপরিচিত প্রায় ৪জন মাস্তান টাইপের ছেলেদের নিয়ে নওগাঁ কোর্টের সামনে অগ্রনী ব্যাংকের পার্শে লাভলী বানু বলে, এই সাংবাদিক নিউজ করে আমার এনজিও বন্ধ করেছে এবং তার নামে মামলা করে আমার ১৫হাজার টাকা খরচ হয়েছে, এই টাকাটা দিলে আমি মামলা উঠিয়ে নেবো। সেখানে ১৫হাজার টাকায় মামলা তুলে নেওয়ার জন্য একটি সাদা কাগজে আপোষ নামাও লিখিত করিয়ে সাংবাদিক হাবিবের স্বাক্ষর সহ উপস্থিতির সকলের স্বাক্ষরও নিয়েছে। এরপরও সে বার বার ফোন করে শুধু ১৫ হাজার টাকার দাবী করছে এবং নারী নির্যাতনসহ আরো বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর হুমকি দিয়ে আসছেন। এ বিষয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টার কারণে লাভলী বানু ও তার স্বামী মোশারফের বিরুদ্ধে সাংবাদিক এ.বি.এম.হাবিবুর রহমান একটি সুষ্ঠ আইনগত ব্যাবস্থার দাবী করেন।

...
A.b.m Habibur Rahman
01713667189

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ