গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

রাজধানীর শ্যামলী হইতে ৪০ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সরেজমিনবার্তা | নিউজ টি ৬ দিন ৩ ঘন্টা ৪৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1245
...

রাজধানীর শ্যামলী থেকে ৪০ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


দেলোয়ার হোসেনঃ  অদ্য ২১ শে ফেব্রুয়ারি রোজ শুক্রবার র‌্যাব-২ এর ত্রকটি  অভিযানিক দল রাজধানী ঢাকার শেরেবাংলা নগর থানাধীন শ্যামলী এলাকায় বিশেষ চেকপোষ্ট স্থাপন করে সন্দেহভাজন গাড়ি তল্লাশি করতে থাকে।  একটি পিকআপ ভ্যান উক্তস্থানে উপস্থিত হলে থামার সংকেত দেওয়া মাত্র র‌্যাবে ফোর্সের উপস্থিতি টের পেয়ে গাড়ি থামিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে ক। শীবু চন্দ্র বর্মন(৩২), পিতা- গোপাল চন্দ্র বর্মন, জেলা-ব্রাহ্মনবাড়ীয়া  খ। মোঃ আকরাম হোসেন (২৯) পিতা- আবু হানিফ মিয়া, জেল- ব্রাহ্মনবাড়ীয়া গ। মোঃ আনোয়ার হোসেন (২৩), পিতা- মৃত তাজুল ইসলাম, জেলা- ব্রাহ্মনবাড়ীয়া  ঘ। মোঃ  জুনায়েদ (২২), পিতা- মোঃ রতন মিয়া, জেলা- ময়ময়সিংহ’দের গ্রেফতার করেন। 

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদ এবং গাড়ী তল্লাশীকালে গাড়িতে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৪০ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয় । প্রাথমিক অনুসন্ধান ও আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কাচাঁমাল পরিবহনের আড়ালে মাদকদ্রব্য গাঁজা বহন করে নিয়ে আসে এবং তা রাজধানীসহ দেশের বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছিলো। গ্রেফতারকৃত আসামীদের থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাচাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখবে।

 উল্লেখ্য যে, আসামী শীবু চন্দ্র বর্মন (৩২) এর  বিরুদ্ধে ব্রাহ্মনবাড়ীয়া কসবা থানায় একটি মাদক মামলা রয়েছে এবং মোঃ আনোয়ার হোসেন (২৩) এর বিরুদ্ধে ব্রাহ্মনবাড়ীয়া কসবা থানায় একটি মাদক মামলা রয়েছে।

...
Md. Delolwaor Hossain
01818974688

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ