+

রামপুরায় বাসে আগুন: সিসিটিভি ফুটেজ দেখে গ্রেফতার ২

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ৪ ঘন্টা ৫১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 500
...

রাজধানীর রামপুরায় এসএসসি শিক্ষার্থী মাইনুদ্দিন ইসলাম দুর্জয়ের মৃত্যুকে কেন্দ্র করে বাসে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলায় সিসিটিভি ফুটেজ দেখে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় রামপুরা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন: স্বপন রেজা (২৫) ও শহীদ ব্যাপারে (২২)। 

ওই মামলার তদন্ত অফিসার এসআই তৌহিদুল ইসলাম গণমাধ্যমকে জানান, বাসে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনায় রামপুরা থানা যে মামলা হয়েছে তাতে আসামি করা হয়েছে। গ্রেফতারকৃত স্বপন প্রাইভেটকার চালক ও শহীদ সবজি ব্যবসায়ী। তাদেরকে রবিবার আদালতে হাজির করা হবে। 

প্রসঙ্গত, গত ২৯ নভেম্বর রাতে রাজধানীর রামপুরা এলাকায় গ্রিন অনাবিল পরিবহণের বাসের চাপায় মাঈনুদ্দিন নিহত হন। এ ঘটনায় রাতে সড়ক অবরোধ করে উত্তেজিত জনতা। এ সময় ঘাতক বাসসহ আটটি বাসে আগুন দেওয়া হয়। ভাঙচুর করা হয় আরও চারটি বাস। ওই ঘটনায় ৩০ নভেম্বর রামপুরা থানায় দুইটি অজ্ঞাত মামলা করা হয়েছে। তাতে ৮০০ জনকে আসামি করা হয়েছে।

...
News Admin

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ