+

বিশ্বকাপ মিশনে রাতে ঢাকা ছাড়ছে বাংলাদেশ দল

সরেজমিনবার্তা | নিউজ টি ১৩ দিন ৪ ঘন্টা ১৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 285
...

অনলাইন ডেস্ক ॥ এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে আজ রবিবার রাত পৌনে ১১টায় ঢাকা থেকে উড়াল দেবে মাহমুদউল্লাহর নেতৃত্বে বাংলাদেশ দল। প্রথম গন্তব্য মাসকাট। সেখানে পৌঁছে এক দিনের রুম কোয়ারেন্টিনে থাকতে হবে দলকে।

কোয়ারেন্টিনের পর কোভিড নেগেটিভ হওয়া সাপেক্ষে মঙ্গলবার থেকে অনুশীলন শুরু করতে পারবেন মাহমুদউল্লাহরা। তিন দিন অনুশীলনের পর ওমানে হওয়ার কথা নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ। এরপর অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলতে ৯ অক্টোবর সংযুক্ত আরব আমিরাতে যাবে বাংলাদেশ দল। সেখানে এক দিন কোয়ারেন্টিন শেষে এক দিন হবে অনুশীলন।

১২ ও ১৪ অক্টোবর আবু ধাবিতে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ড। দুটি প্রস্তুতি ম্যাচ খেলে দল আবার ওমানে ফিরবে ১৫ অক্টোবর।

এবার এক দিন অনুশীলনের পরই শুরু বিশ্বকাপের লড়াই। ১৭ অক্টোবর প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড। এরপর ১৯ অক্টোবর খেলা স্বাগতিক ওমানের সঙ্গে, ২১ অক্টোবর পাপুয়া নিউ গিনির বিপক্ষে। প্রথম পর্ব উতরাতে পারলে সুপার টুয়েলভ খেলতে ২২ অক্টোবর আবার আমিরাতে যাবে দল।

বাংলাদেশের বিশ্বকাপ দলের দুই সদস্য সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান আইপিএল খেলছেন সংযুক্ত আরব আমিরাতে। এছাড়া ছুটিতে থাকা কোচিং স্টাফের সদস্যরাও যাচ্ছেন না ঢাকা থেকে। ওমানে সরাসরিই দলের সঙ্গে যোগ দেবেন তারা। নির্বাচক কমিটি থেকে ওমান যাত্রায় দলের সঙ্গী হচ্ছেন হাবিবুল বাশার।

জৈব-সুরক্ষা বলয়ে বিশ্বকাপ আয়োজন করা হলেও পাঁচদিন পরপরই কোভিড পরীক্ষা করানো হবে বলয়ে থাকা সবার।

জিম্বাবুয়ে, অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ডের বিপক্ষে টানা তিনটি টি-টোয়েন্টি সিরিজ জিতে বিশ্বকাপে যাচ্ছে দল। দলের আত্মবিশ্বাস তাই থাকার কথা তুঙ্গে।

দল দেশ ছাড়ার আগের দিন নির্বাচক ও সাবেক স্পিনার আব্দুর রাজ্জাক তো স্বপ্নের সীমানা পৌঁছে দিলেন একদম চূড়ায়।

“সম্ভাব্য সেরা দলই যাচ্ছে। আশা করব যেন ভালো একটা ফলাফল হয়। অমুক অবস্থানে দলকে দেখতে চাই- এভাবে বলা ঠিক হবে না। ভালোর শেষ নেই। আমি তো খুশি হব চ্যাম্পিয়ন হলেই। আমি নিশ্চিত, সবাই তাতেই খুশি হবেন। আমি চাইব, বাংলাদেশ দল যেন ভালো ক্রিকেট খেলে।”

...
News Admin

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ