+

'সরকার দেশের উন্নয়ন করে ইতিহাস সৃষ্টি করেছে'

সরেজমিনবার্তা | নিউজ টি ২৩ দিন ১৭ ঘন্টা ৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 525
...

সরকার সকল প্রকার উন্নয়নের মাধ্যমে গ্রামকে শহরে রূপান্তর করবে বলে মন্তব্য করে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, 'শেখ হাসিনার সরকার বাংলাদেশের ইতিহাসে শ্রেষ্ট সরকার। এ সরকার দেশের উন্নয়ন করে ইতিহাস সৃষ্টি করেছে। এর আগে কোন সরকার এই দেশের এত উন্নয়ন করতে পারেনি। এখন সারা দেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ, গ্রামে গঞ্জে রাস্তাঘাট, সেতু কালভার্টে গ্রামকে উন্নয়নে ভরপুর করেছে। গ্রামের মানুষ যা কল্পনা করতে পারেনি আওয়ামী লীগ উন্নয়নের মাধ্যমে সেটাই করছে।'

রবিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে মন্ত্রীর নির্বাচনী এলাকায় শান্তিগঞ্জ উপজেলা পরিষদ মাঠে দরিদ্র পরিবারের মধ্যে গভীর নলকূপ ও টুইন-পিট ল্যাট্রিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা প্রশাসন ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় এসব বিতরণ করা হয়। 

পরিকল্পনামন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা সুনামগঞ্জের মানুষকে ভালোবাসেন। তিনি হাওরকে ভালোবাসেন। তিনি আমাকে সবসময়ই জিজ্ঞেস করেন সুনামগঞ্জের মানুষ সরকারের সুবিধা পাচ্ছে কিনা, তাদের উন্নয়ন হচ্ছে কিনা। হাওরবাসীর উন্নত জীবনের কথা চিন্তা করেই শেখ হাসিনা টিউবওয়েল,স্বাস্থ্য সম্মত ল্যাটিন দিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার উজ জামানের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, জেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আবুল কাশেম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার প্রমুখ।

...
News Admin

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ