+

আশুগঞ্জে চাদার দাবিতে সাংবাদিক আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়

সরেজমিনবার্তা | নিউজ টি ১১ দিন ৫ ঘন্টা ২৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 295
...

আশুগঞ্জ প্রাইমারি স্কুলে গিয়ে চাঁদার দাবিতে দৈনিক ভোরের ডাক পত্রিকার সাংবাদিক আলী আযম কে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।   

১৪ সেপ্টেম্বর, ২০২১ রোজ মঙ্গলবা, 
স্টাফ রিপোর্টার এম এ ফয়সাল মুর্শেদ, ব্রাহ্মণবাড়িয়ার জেলার,আশুগঞ্জ উপজেলা শরীফ পুর  পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের, শিক্ষক দের কাছে চাঁদা চাইতে গিয়ে মোঃ আলী আযম নামে একজন স্থানীয় পত্রিকার সম্পাদক ও দৈনিক ভোরের ডাক পত্রিকার সাংবাদিক আটক হয় অন্য একজন সাংবাদিক আশিকুর রহমান রনি পালিয়ে যায়। 

মঙ্গলবার সকালে উপজেলার শরীফপুর ইউনিয়নের পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। আটক আলী আযম ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশিত স্থানীয় সাপ্তাহিক সত্যের দিগন্ত পত্রিকার সম্পাদক ও প্রকাশক। শরীফপুর পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান বলেন,সকালে স্কুলে শিক্ষকরা যার যার ক্লাশে নিয়মিত কাজ করছিলেন। এসময় আলী আযম ও আশিকুর রহমান রনি নিজেকে সাংবাদিক ও আশুগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক পরিচয় দেয়। পরে তারা স্কুলের হাজিরা খাতা ও বিভিন্ন গুরুত্বপূর্ণ গোপন নথি দেখতে চান। শিক্ষকরা দেখাতে না ছায়লে আলী আযম ও আশিকুর রহমান রনি শিক্ষকদের উপর ক্ষিপ্ত হন। 

এক পর্যায়ে শিক্ষকদের গালাগালী শুরু করে আলী আযম ও আশিকুর রহমান রনি। পরে তারা দুই জন বিষয় টি নিয়ে সংবাদ প্রকাশ করবেন বলে জানান। পরে শিক্ষকরা তাদের অপরাধ কি জানতে চাইলে দুই জন বিষয় টি সমাধান করার কথা বলেন। 

কিভাবে সমাধান করতে হবে জানতে চাইলে আলী আযম ও আশিকুর রহমান রনি শিক্ষকদের কাছে ২০ হাজার টাকা চান। শিক্ষকরা কেন টাকা দিবেন এই কথা বলার সাথে সাথে দুই জনেই উত্তেজিত হয়ে তাদের কে গালাগালী শুরু করেন৷ এ বিষয় টি দেখতে পেয়ে এলাকাবাসী এগিয়ে আসেন। পরে অবস্থা খারাপ দেখা দেইয় আশিকুর রহমান রনি পালিয়ে যায়। এ সময় এলাকাবাসী আলী আযম কে আটক করে পুলিশের কাছে তুলে দেয়। এই ঘটনায় স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি লাল মিয়া বকসী বাদি হয়ে আলী আযম ও আশিকুর রহমান রনির বিরুদ্ধে আশুগঞ্জ থানায় চাঁদাবাজি ও সরকারি কাজে বাধা দেয়ার মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আশুগঞ্জ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃআজাদ রহমান বলেন, আলী আযম কে আটক করে থানায় আনা হয়েছে৷ বাদির লিখিত অভিযোগ এর উপর ভিত্তি করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

...
Md. Faysal Miah

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ