+

নেত্রকোনায় প্রতিপক্ষকে মিথ্যা মামলায় হয়রানি

সরেজমিনবার্তা | নিউজ টি ১৯ দিন ৯ ঘন্টা ১০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1475
...

নিজস্ব প্রতিবেদক: নেত্রকোনা জেলার সদর থানার মদনপুর ইউনিয়নে জায়গা-সম্পত্তি নিয়ে বিরোধের জেরে একাধিক মিথ্যা মামলায় প্রতিপক্ষকে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। নেত্রকোনা সদর থানার মদনপুর ইউনিয়নের পশ্চিমপাড়ার (মদনপুর) আতিকুর রহমানের স্ত্রী উর্মি (ছদ্মনাম) এর বিরুদ্ধে ভুক্তভোগীদের এ অভিযোগ ।

নেত্রকোনা মডেল থানায় গত শুক্রবার (২৩ জুলাই) মোয়াছেল(৪০), মোজাম্মেল(৪৫) উভয়ের পিতা অলি মিয়া এবং একদশ শ্রেণী পড়ুয়া শিক্ষার্থী হাতেম (১৮) কে আসামি করা হয়। 

জমি বন্ধকি বাবদ টাকার নেওয়ার কোন প্রমাণ/সাক্ষী না থাকা সত্বেও, নেত্রকোনা সদর থানায় মিথ্যা মামলা দায়ের করে মৌ (মামলা নং ৩৮/৩৫৯ )।

ভুক্তভোগীরা জানায়, উর্মি অবৈধভাবে অর্থ আদায়ের লক্ষ্যে ইতিপূর্বেও গ্রামের বিভিন্ন মানুষের সঙ্গে বিবাদে জড়িয়েছেন এবং থানায় একাধিক মিথ্যা মামলাও দায়ের করছেন। তাই এলাকাবাসী তাকে নাম দিয়েছেন (পুলিশি বেডি)।

এই মহিলার মিথ্যা মামলায় জর্জরিত হয়ে একটি একান্নবর্তী পরিবার আজ সামাজিক,মানসিক ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত ।

আরও জানা যায়, উর্মির অসামাজিক কার্যকলাপের ফলে ক্ষতিগ্রস্ত হচ্ছে এলাকাবাসী। তার মিথ্যা মামলার ভয়ে প্রতিবাদ করে না গ্রামবাসী। ভুক্তভোগীরা সুষ্ঠ সমাধানের আসায় প্রশাসনের পাশাপাশি সরকারের সহায়তা চেয়েছেন।

অভিযুক্তকারী মহিলা সরেজমিন প্রতিবেদককে বলেন, আমি মামলা ১ নাম্বার আসামী মোয়াছেল কে মোবাইলে ও হাতে নগদ ৫ লক্ষ টাকা প্রদান করেছি তবে এর কোন সাক্ষী বা প্রমান আমার হাতে নেই। 

মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ আব্দুল জলিল জানান, বাদী পক্ষ মামলার এজাহারে উল্লেখ করেছেন  আসামিপক্ষের কাছে পাঁচ লক্ষ টাকা জমি বাবদ পাবেন কিন্তু এর কোন সুনিদ্রিষ্ট প্রমান তাদের হাতে নেই।  এবং তিনি আরো জানান সুষ্ঠ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে। 

আসামীপক্ষ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, অভিযুক্তকারী মহিলা নিজ শরীরের স্পর্শ কাতর জায়গায় নিজেই আঘাত করেন ও অত্যাধুনিক কসমেটিকস ব্যবহার করে ছবি তুলেন এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যম সহ মামলার এজাহারে উল্লেখ করেন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ