+

সাংবাদিক পরিচয়ের চাঁদাবাজ ইয়াবাসহ আটক

সরেজমিনবার্তা | নিউজ টি ২০ দিন ১৬ ঘন্টা ২০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 730
...

চট্টগ্রাম ব্যুরো প্রধান : চট্টগ্রামের আগ্রাবাদে ইমরান (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ । তার বিরুদ্ধে দুটি মামলা রয়েছে। ৯ম শ্রেণি পাস এই ইয়াবা ব্যবসায়ী হঠাৎ করেই বনে যান সাংবাদিক!
 
কথিত দুটি সংবাদপত্রের পরিচয়পত্র ঝুলিয়ে মোবাইল ক্যামেরা নিয়ে ঘুরেঘুরে চাঁদাবাজি করাই দার উদ্দেশ্য। শুক্রবার (৩০ জুলাই) রাতে হাজীর কাচ্চিঘরে ঢুকে চাঁদাদাবি করেন ইমরান। এক প্যাকেট বিরিয়ানি সাথে এক হাজার টাকা! দাবি পুরন করা না হলে 'লাইভে' হোটেলের '১২ টা বাজানোর' হুমকি দেন।
 
কৌশলে হোটেল ম্যানেজার পুলিশকে ফোন দিলে হোটেলে গিয়ে ইমরানকে আটক করা হয়।
 
হোটেলের ম্যানেজার শামীম জানান, লকডাউনের জন্য তাদের শুধুমাত্র পার্সেলের খাবার চালু আছে এবং তা ৫ টা পর্যন্ত। কিন্তু দোকান মেরামতের কিছু কাজ থাকায় সাটার নামিয়ে কিছু কাজ চলছিল। এমন সময় ইমরান চলে আসেন। এসেই তিনি নিজেকে সাংবাদিক দাবি করে বিরিয়ানি দিতে বলেন। বিরিয়ানি নেই বললে তিনি বলেন, 'আমাদেরও যদি না খাওয়ান তাহলে খাওয়াবেন কাকে?'
 
এরপরও আমরা বিরিয়ানি নেই বললে তিনি ক্ষেপে যান এবং মোবাইল দিয়ে ভিডিও করতে থাকেন। তিনি বলেন, ‘লাইভে এখন এই হোটেলের ১২ টা বাজানো হবে! হোটেল কর্মচারীরা তাকে শান্ত করার চেষ্টা করলে তিনি এক প্যাকেট বিরিয়ানি ও ১ হাজার টাকা দাবি করেন।’— যোগ করেন হোটেল ম্যানেজার।
 
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ‘ইমরানের পুরো পরিবারই মাদক ব্যবসায় জড়িত। তার বাবা ডবলমুরিং থানার চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্দুর রহমান বাবুল প্রকাশ ডাইল বাবুল। তার বিরুদ্ধে ২টি মামলা রয়েছে। আর তার মা শারমিন আক্তার প্রকাশ ডাইল শারমিন প্রকাশ শামীমা আগ্রাবাদ ডেবার পূর্ব পাড় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মামলা আছে ৩টি।
 
ইমরানের বিরুদ্ধেও মামলা ২টি। শিক্ষার দৌঁড় ৯ম শ্রেণি পর্যন্ত হলেও হঠাৎই বনে যান সাংবাদিক! দৈনিক চট্টগ্রামের পাতা সহ  মোট দুইটি সংবাদপত্রের পরিচয়পত্র গলায় ঝুলিয়ে হাঁটেন। শুক্রবার রাত সাড়ে ১১ টায় আগ্রাবাদ বাদামতলী মোড়ে “হাজী কাচ্চি ঘর” নামের এক বিরিয়ানি দোকানে যান ইমরান।’ওসি আরও বলেন, ‘তার দাবি পূরণ করার আশ্বাস দিয়ে দোকান থেকে পুলিশের কাছে অভিযোগ করা হলে ইমরানকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২ টি সাংবাদিক পরিচয়পত্র, মোবাইল এবং মোটরসাইকেল জব্দ করা হয়।’

...
MD. SAIDUL ISLAM

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ