+

ফকিরহাটে পিকআপের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

সরেজমিনবার্তা | নিউজ টি ২৯ দিন ১৮ ঘন্টা ১৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 545
...

বাগেরহাটের ফকিরহাটে ঢাকা-খুলনা মহাসড়কে পিকআপের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার ৬ যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১ জন।

শুক্রবার (২৩ জুলাই) সকাল ৮টার দিকে উপজেলার পিলজংগ ইউনিয়নের রনখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা লখপুর পান বাজার থেকে পান পাতা বিক্রি করে অটোরিকশায় বাড়ি ফিরছিলেন।

বিষয়টি ইত্তেফাক অনলাইনকে নিশ্চিত করেছেন ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ ন ম খায়রুল আনাম।

খবর পেয়ে কাটাখালী হাইওয়ে ও থানা পুলিশসহ ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ছয়জনের মৃতদেহ উদ্ধার করে। এসময় ঘাতক পিকআপ ও দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশাটি জব্দ করেছে পুলিশ। পিকআপের ড্রাইভার ও হেলপার পালিয়েছে।

ঘটনাস্থলে মৃতদের মধ্যে দুইজনের নাম জানা গেছে। এরা হলেন বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার নলদা গ্রামের পান ব্যবসায়ী উৎপল রাহা (৩৬) ও নয়ন দত্ত (২৮)। বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

ফকিরহাট থানার ওসি আ ন ম খায়রুল আনাম বিষয়টি ইত্তেফাক অনলাইনকে নিশ্চিত করে জানান, যাত্রীবাহী অটোরিকশাটি পিলজংগ ইউনিয়নের রনখোলো বাসস্ট্যান্ডে অতিক্রম করলেই বিপরীত দিক থেকে আসা খুলনাগামী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার ছয় যাত্রী নিহত ও এক জন গুরুতর আহত হন। আহত যাত্রীকে উদ্ধার করে প্রথমে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান হয়েছে।

তিনি আরও জানান, র্ঘটনাস্থল থেকে পিকআপ ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে পিকআপভ্যানের চালকদের পাওয়া যায়নি। ছয়জনের মৃতদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

...
News Admin

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ