+

লালমোহন পশ্চিম চরউমেদ ইউনিয়নে টাকার বিনিময়ে ভিজিএফের কার্ড

সরেজমিনবার্তা | নিউজ টি ৫ দিন ১৬ ঘন্টা ৫০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 5230
...

আলাউদীনঃ করোনা ভাইরাসের ক্রান্তিকালে ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চরউমেদ ইউনিয়নে টাকার বিনিময় জেলে ভিজিএফ কার্ড বিক্রির অভিযোগ পাওয়া গেছে।অভিযোগ রয়েছে, উপজেলার ৭নং পশ্চিম চরউমেদ ইউনিয়নে এক হাজার টাকা নিয়ে জেলে হীন মানুষদেরকে ভিজিএফ সুবিধা দিয়েছে ইউপি চেয়ারম্যান আবু ইউসুফ।

স্থানীয় জেলেরা জানান,ইউপি চেয়ারম্যান টাকা নিয়ে ভিজিএফ কার্ড দিয়েছে।টাকা দিতে না পারায় অনেক প্রকৃত জেলেও বাদ পড়েছে। সুবিধা পেয়েছে অন্য পেশার লোক। নাম প্রকাশ না করার শর্তে পশ্চিম চরউমেদ ইউনিয়নের কয়েকজন জেলে জানান, করোনা ভাইরাসের কারণে এই মুহূর্তে মাছ শিকারে বিরত বেশিরভাগ জেলে। তারা এখন কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছে।এমন সময় ইউপি চেয়ারম্যানের এ কর্মকাণ্ড তাদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। প্রায় ১৫-১৬ বছর জেলে পেশায় নিয়োজিত এক জেলে জানান , ‘আমরা জাইল্লাগিরি করি।আমরা চাউল পাইনা। আর যারা টাহা দেয়, হেরা জাইল্লা না ওইলেও চাউল পায়।

এরকম আরো অনেক জেলেরা বলেন, ‘টাকা দিতে পারিনি, তাই জেলেদের বিজিএফ এর চাউলের কার্ডও পাইনি।’ টাকা দেওয়ার বিষয় স্বীকার করে পশ্চিম চরউমেদ ইউনিয়নের মিরাজ মিয়াঁ বলেন, ‘তিনি টাকা দিয়ে জেলেদের বিজিএফ চাল এর কার্ড পেয়েছেন। সবার কাছ থেকে ইউপি চেয়ারম্যান টাকা তুলছে।

তবে এসব অস্বীকার করে ইউপি চেয়ারম্যান বলেন এসব মিথ্যে একদল কুচক্রী মহল আমার নামে মিথ্যা কথা রটাইতেছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ‘বিষয়টি আমি শুনেছি। ঘটনার সত্যতা পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

...
MD. Alauddin

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ