+

শ্রীপুরে ভ্রাম্যামান আদালতের জরিমানা

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ৪ ঘন্টা ১১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1015
...

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
কঠোর লকডাউনের বিধিনিষেধ নামানায় গাজীপুরের শ্রীপুরে মাওনা চৌরাস্তার সিঙ্গার ও বেস্ট ইলেকাট্রনিক শো-রুমসহ কয়েকটি দোকান ও পথচারীদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় পারভেজ ও সাগর নামে দুই যুবক লকডাউন দেখতে এসে জরিমানা গুনতে হয়।

৬ জুলাই বিকালে ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ্ আল মামুন এ আদালত পরিচালনা করেন। এসময় মাস্ক না পড়ায় পথচারীদের সচেতন করতে জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট যাদব সরকার ও মোহাম্মদ আলী সিদ্দিকী।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ্ আল মামুন বলেন, কঠোর লকডাউন চলার পরেও পৌর শহরের মাওনা চৌরাস্তার সিঙ্গার ও বেস্ট ইলেকাট্রনিক শো-রুমে খোলা রেখে মালামাল বিক্রয় করছিলেন। এ ছাড়াও মাওনা চৌরাস্তায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন স্থানে মাস্ক ছাড়া অকারণে চলাফেরা করছিলেন কয়েকজন। এসব স্থানে ১৩টি মামলায় ৫ হাজার ২ শত ১০ টাকা জরিমানা আদায় করা হয়।

তিনি আরও বলেন, করোনার সংক্রমণ রোধে সরকারের ঘোষিত লকডাউনে সাধারণ মানুষকে ঘরে রাখতে উপজেলার গুরুত্বপূর্ণ জায়গায় গিয়ে সাধারণ মানুষকে বুঝানো হচ্ছে। তবুও যারা বিনা কারণে বাইরে ঘুরাঘুরি করছেন তাদের সতর্ক করা হচ্ছে এবং লকডাউন দেখতে আসা পারভেজ ও সাগর নামে দু’যুবক ৪০ টাকা ও ৭০ টাকা জরিমানা করা হয়েছে।

 

...
Zonaid Akand

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ