+

কর্ণফুলীতে ১ হাজার আটশত পিস ইয়াবা সহ আটক ২

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ১৪ ঘন্টা ২১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1345
...

 

চট্টগ্রামের কর্ণফুলীতে থানা পুলিশের বিশেষ অভিযানে ১ হাজার আটশত পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে থানা পুলিশের চৌকস একটি টিম।

সোমবার (১৪ই জুন ) দিবাগত রাতে উপজেলার মইজ্জ্যার টেক ফুলকলি মিষ্টির দোকানের রাস্তার মোড় থেকে তাদেরকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- শফিকুল ইসলাম (৩৪) ও কুলসুমা খাতুন (২৫)

থানা সূত্রে জানা যায়, আটককৃত শফিকুল ইসলাম চট্টগ্রামের বোয়ালখালী ইমামুল্লাচর গ্রামের নুরুল ইসলামের পুত্র ও কুলসুমা খাতুন কক্সবাজার জেলার তোতকখালী গ্রামের মৃত কাছিমের মেয়ে।

এ ব্যাপারে কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল মাহমুদ জানান, মইজ্জ্যার এলাকায় দুইজন ইয়াবা ব্যবসায়ী রয়েছে খবর পেয়ে এসআই মোঃ শাহাদাত হোসেনের নেতৃত্বে নারী ফোর্সসহ একটি টিম পাঠানো হয়। এ সময় সড়কে সন্দেহজনকভাবে তল্লাশি করা হলে রাস্তার মাথা থেকে ১ হাজার আটশত পিস ইয়াবাসহ শফিকুল ইসলাম ও কুলসুমা খাতুনকে আটক করা হয়।

ইতোমধ্যে কর্ণফুলীর বিভিন্ন পয়েন্টে মাদক ও ইয়াবা রোধে কাজ করছে থানা পুলিশ। কর্ণফুলীকে ইয়াবা ও মাদকমুক্ত করতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান থানা অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , hr@sorejominbarta.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ