+

সাভার উপজেলায় আশুলিয়া ইউনিয়নে বিশমাইল-জিরাবো রাস্তার বেহাল অবস্থা,

সরেজমিনবার্তা | নিউজ টি ১৭ দিন ৬ ঘন্টা ৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 860
...

আপেল মাহমুদ,ষ্টাফ রিপোর্টারঃ

সাভারের আশুলিয়ায় বিশমাইল থেকে জিরাবো পর্যন্ত বহুল ব্যবহৃত রাস্তার বিভিন্ন অংশ চলাচল অনুপযোগী হওয়ায় জনজীবনে বেড়েছে দূর্ভোগ। গতকাল সোমবার (১৪ জুন) এই রাস্তার কাঠগড়া বাজার এলাকায় গেলে এই জনদূর্ভোগের চিত্র ধরা পড়ে।

কাঠগড়া বাজারের আলম সুপার মার্কেট এলাকায় গিয়ে দেখা যায়, রাস্তার এমন কোনো জায়গা নেই যেখান দিয়ে স্বাভাবিক ভাবে চলাচল করা যায়। আর সম্পূর্ণ রাস্তায় পানি জমে আরেক দূর্বিসহ অবস্থার সৃষ্টি করেছে। রাস্তার বিভিন্ন জায়গায় মালবাহী ট্রাক ফেঁসে আটকে আছে। ভয়াবহ জ্যামে পিঁপড়ার মতো মন্থর গতিতে সকল যানবাহল চলাচল করছে। সিএনজি, অটো এবং রিক্সায়  যারা চলাচল করছে তাদের ভোগান্তি আরও বেশী। এই প্রতিবেদকের সামনে একটি অটোরিকশা রাস্তায় পানিতে উলটে যায় এবং মহিলা যাত্রীরা নোংরা ও ময়লা পানিতে পড়ে তাদের সমস্ত শরীর ভিজিয়ে ফেলে। 

এই রাস্তা দিয়ে চলাচলকারী বাস এবং ট্রাক ড্রাইভাররাও জানান, এই রাস্তা দিয়ে চলাচলে তাদের সময় নষ্ট হয়, গাড়ি রাস্তায় আটকে যায় এবং গাড়ির অনেক ক্ষতিও হয়।

আশুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আলী জানান, মূলত পানি জমে এই রাস্তার এই বেহাল দশা। এরপরে এই রাস্তা দিয়ে এই এলাকার গার্মেন্টস কারখানাগুলোর শত শত কাভার্ড ভ্যান চলাচল করে। আর প্রায় সময়েই গ্যাস লাইনের জন্য খোঁড়াখুঁড়ি করায় জলাবদ্ধতার সৃষ্টি হয়ে রাস্তা নষ্ট হয়ে গেছে। মোটকথা এই রাস্তা একেবারেই চলাচল অনুপযোগী। 

মুঠোফোনে সাভার উপজেলা প্রকৌশলী সালেহ হাসান প্রামাণিক এর নিকট রাস্তার বেহাল দশার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এই রাস্তার 'মেইনটেন্যান্স' বাবদ উপজেলার থেকে ইমার্জেন্সি চিঠি এসেছে। আমরা দুই একদিনের ভিতরেই এই রাস্তার সংস্কারে হাত দেবো।

...
Appal Mahmud(SJB:E028)
Mobile : 01745947273

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , hr@sorejominbarta.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ