+

তাজকিয়া ও গাউসিয়া হক কমিটি উদালিয়া শাখার সমন্বয়ে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ২২ ঘন্টা ৩৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1605
...

মোহাম্মদ আস্সাদুজ্জামান শাকিল - স্টাফ রিপোর্টারঃ

‘রক্ত দিলে, রক্ত বাড়ে ।’ তবু অনেকে ভয় পান রক্ত দিতে। রক্তের অভাবে বহু লোক অকালে প্রাণ হারান।মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি উদালিয়া শাখার উদ্যোগে এবং তাজকিয়া হাটহাজারী উপজেলার জোন এর সার্বিক সহযোগিতায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বাস্থ্য সচেতনতা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। 

আজ রবিবার (১২ জুন)গাউছিয়া হক কমিটি বাংলাদেশ উদালিয়া শাখার সভাপতি আবুল বশর চৌধুরী'র সভাপতিত্বে, সাধারণ সম্পাদক জাহিদ হোসেন বাবুলের পরিচালনায় উদালিয়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সকাল ১০ টা থেকে শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত প্রায় দুইশত মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।দিনব্যাপী শুরু হওয়া এই কর্মসূচিতে মাইজভান্ডারি গাউছিয়া হক কমিটি উদালিয়া শাখার সদস্য, জনসাধারণ ও উদালিয়া উচ্চ বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বাস্থ্য সচেতনতা কর্মসূচি
অনুষ্টানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি হাটহাজারী উপজেলার সম্মানিত সাংগঠনিক সমন্বয়ক মোহাম্মদ সিরাজুল ইসলাম চৌধুরী ও আলহাজ্ব মোঃ হোসাইন মঞ্জুর, কমিটির উপদেষ্টা জসিম উদ্দিন চৌধুরী, উদালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইব্রাহিম হোসেন,জাতীয় দৈনিক সরেজমিনের স্টাফ রিপোর্টার মোঃ আসাদুজ্জামান শাকিল। তাজকিয়ার পক্ষ হতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলার সচিব ফয়েজুল ইসলাম, হাটহাজারী উপজেলা শাখার সভাপতি মুজিবুল হক, সাজ্জাদুল আলম তানভীর,এ এইচ সাকিব, আশরাফুল ইসলাম রাফি, কাজী আবির, মোহাম্মদ পারভেজ,মোহাম্মদ মাসুদ,শাহারিয়ার নিলয়, অন্যান্য শুভাকাঙ্ক্ষীগণ ও শাখা কমিটির সদস্যমন্ডলী।

উল্লেখ্য,উক্ত কর্মসূচিতে প্রায় ২০০ জন নারী-পুরুষ ও ছাত্র-ছাত্রীর রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্ন হয়। অনেকেই নিজেদের রক্তের গ্রুপ সম্পর্কে জানেনা। তাদের রক্তের গ্রুপ এবং রক্তদানে সচেতনতা তৈরির লক্ষ্যে মূলত এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়।'

 

...
Md. Asaduzzaman Shakil(SJB:E501)
Mobile : 01829053021

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , hr@sorejominbarta.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital