+

নির্বাচনী প্রচারণায় জনতার চেয়ারম্যান। কাইউম খানের জয় জয় কার।

সরেজমিনবার্তা | নিউজ টি ১১ দিন ১৯ ঘন্টা ৩৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 790
...

 

মোঃ বশির আহাম্মেদ!! 
বাকেরগঞ্জ সংবাদদাতা! 
বরিশালের বাকেরগঞ্জের গারুড়িয়া ইউনিয়নবাসীর প্রত্যাশা পূরণে কাজ করার অঙ্গীকার এবং বদ্ধপরিকর বর্তমান সফল ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও বাকেরগঞ্জ উপজেল জাপার সিনিয়র সহ-সভাপতি ত্যাগী ও পরিক্ষীত সৈনিক জনগণের আস্থা ও ভালবাসার প্রতীক জনতার চেয়ারম্যান  আলহাজ্ব এস.এম  কাইয়ুম খানে নির্বাচনি প্রচারণায় জয়জয়কার ।

বাকেরগঞ্জ উপজেলার ১০-নং গারুড়িয়া ইউনিয়নের বিশিষ্ট শিল্পপতি সমাজসেবক, শিক্ষানুরাগী সৎ, আদর্শিক, ত্যাগী ও পরিক্ষীত সকলের আস্থাভাজন  নেতা আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে  দল-মত- নির্বিশেষে চেয়ারম্যান হিসেবে পেতে চায় এলাকাবাসী।

আগামী ২১ জুন সোমবার  আসন্ন ইউনিয়ান পরিষদ নির্বাচনে বাকেরগঞ্জ উপজেলার ১৪ টি ইউনিয়নে মধ্যে ১১ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনকে কেন্দ্র করে চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লায় সর্বত্র এখন নির্বাচনী আমেজ। দলমত নির্বিশেষে গারুড়িয়া ইউনিয়নের ভোটারদের মুখে মুখে এস,এম কাইয়ুম খানের  নাম শোনা যায়।

বর্তমান সফল ইউপি জাপা সভাপতি এস,এম,কাইয়ুম খান  ইউনিয়নের তার নিজ অর্থায়নে এলাকার দরিদ্র ও অসহায় মানুষকে আর্থিক সাহায্য প্রদান । কান্তা হাসান মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করে শিক্ষা ব্যবস্থাকে আরো গতিশীল করার লক্ষ্যে স্বাধীনতার স্থপতি  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মহাজোটের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর,ঘোষণা অনুযায়ী মুজিববর্ষের অঙ্গীকার কে বাস্তবে রূপায়ন করেন।
মহামারী করোনা ভাইরাসের সময়,হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।   তাহার ঐকান্তিক প্রচেষ্টায় ও বাকেরগঞ্জ ৬ আসনের সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রত্না এম'পির সহযোগিতায় ইউনিয়নে রাস্তা-ঘাট, কালভার্ট, ব্রিজ নির্মাণ মসজিদ-মন্দিরে অনুদান প্রদান, শতভাগ বিদ্যুৎ সহ ইউনিয়ন বাসীরকে বিশুদ্ধ পানির জন্য গভীর নলকূপ স্থাপন সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন।

তিনি নিজ ইউনিয়নবাসীসহ সর্বস্তরের জনগনের কাছে দোয়া চেয়েছেন। 
সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি জানান, দীর্ঘদিন ধরে ইউনিয়ন বাসীর খেদমত করে যাচ্ছেন সুখে দুঃখে তাদের পাশে নিয়ে  চলছেন
 ইউনিয়ন বাসীর সহ সর্ব-সাধারণের প্রত্যাশা 
অবাধ,সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন হলে তিনি
 মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিজেকে উৎসর্গ করবেন।

 চেয়ারম্যান নির্বাচিত হলে গারুড়িয়া ইউনিয়নের যুব সমাজকে লেখাপড়ায় মনোযোগী ও খেলাধুলায় আগ্রহী করে তোলার লক্ষ্যে কাজ করে যাবেন। মাদক ইভটিজিং বাল্যবিয়ে ও নেশা থেকে যুব সমাজকে দূরে রাখার জন্য তিনি বিভিন্ন পদক্ষেপ গ্রহন করবেন। সব কিছু বিবেচনা করে  গারুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে তাকে দেখতে চায় এলাকাবাসী।
 তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে অত্র ইউনিয়ন বাসীর পাশে থেকে  বিভিন্ন সরকারি সাহায্য সহযোগিতা যেমন-বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি, ভিজিএফ সহ বিভিন্ন সরকারী সেবা দ্বারপ্রান্তে পৌছে দিবেন এবং ইউনিয়ন বাসীকে সাথে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে উন্নয়ন মুলক কর্মকান্ড চালিয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে ধার্মিক শিক্ষা অনুরাগী গরিবের বন্ধু বর্তমান সফল জাপা সভাপতি আলহাজ্ব এস এম কাইয়ুম খান চেয়ারম্যান নির্বাচিত হবে এমনটাই প্রত্যাশা সাধারণ জনতার।

...
Md. Ahasan Habib(SJB:E5900)
Mobile : 01719433543

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , hr@sorejominbarta.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ