+

পাটগ্রামে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা পরিচয়ে প্রতারণার চেষ্টা, বিজিবির হাতে আটক ৫

সরেজমিনবার্তা | নিউজ টি ১৯ দিন ৭ ঘন্টা ১৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 765
...

হাসান জুয়েল

রিপোর্টার - জাতীয় দৈনিক সরেজমিন বার্তা

 

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা ও গণভবনের কর্মচারি পরিচয়ে প্রতারণা চেষ্টার অভিযোগে ৫ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। পরে পাটগ্রাম থানায় মামলা দিয়ে তাদেরকে পুলিশের নিকট হস্তান্তর করা হয়।  

 

বিজিবি ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (১১ জুন) বেলা সাড়ে ১২ টায় উপজেলার কুচলিবাড়ী ইউনিয়নের পানবাড়ি কোম্পানি ক্যাম্পে ৫ ব্যক্তি প্রবেশ করে। ক্যাম্প কমান্ডার নজরুল ইসলামকে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা ও গণভবনের কর্মচারি পরিচয় দেয়। এ সময় তারা ভারত থেকে দহগ্রাম তিনবিঘা কড়িডোর গেট দিয়ে অবৈধভাবে গরু আনার অবৈধ প্রস্তাব দেন। ঘটনার সময় লুনা হুমায়ুন পারভীন নামে এক নারী নিজেকে যুব মহিলা লীগের কেন্দ্রীয় সদস্য পরিচয় দিয়ে ক্যাম্প কমান্ডারকে ফোন দিয়েও তদবির করেন। 

 

অপরদিকে ৫১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল ইসহাকের হোয়াটস্ অ্যাপ নম্বরে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা দাবি করে শেখ যুবরাজ নামে অপর একজন ব্যক্তি খুদে বার্তা পাঠান। বার্তায় তিনি ভারতীয় গরু নিয়ে আসার ব্যাপারে তাদেরকে সহযোগীতা করতে বলেন। 

ওই সময় বিজিবির দায়িত্বরত সদস্যদের সন্দেহ হলে ক্যাম্পে আসা ব্যক্তিদের ব্যাপারে খোঁজ- খবর নেয় তারা। একপর্যায়ে পরিচয় দেয়া ব্যক্তিগণ প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা ও গণভবনের কেউ নয় নিশ্চিত হয়ে তাদেরকে আটক করে বিজিবি। 

রাত সাড়ে ১০ টায় আটকৃতদেরকে পাটগ্রাম থানা পুলিশের নিকট হস্তান্তর করে বিজিবি। 

 

এ ঘটনায় শুক্রবার রাত ১১ টায় বিজিবির পানবাড়ি কোম্পানি কমান্ডার সুবেদার নজরুল ইসলাম বাদি হয়ে ৭ জনের বিরুদ্ধে পাটগ্রাম থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে। আটকৃতরা হলেন- চট্টগ্রামের মিরসরাই উপজেলার মোবারক গোনা এলাকার আলাউদ্দিন ভূঁইয়া সাগর (৫০), ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার উচালিয়া এলাকার আশরাফ উদ্দিন (৫০), রাজবাড়ি সদর উপজেলার পশ্চিম ভবানীপুর এলাকার জয়নাল আবেদীনের ছেলে আজিজুল হক (৪৮), বরিশালের আগৈলঝড়া থানার বারাক এলাকার সাত্তার হোসেনের ছেলে রফিক মিয়া (৩৫) ও লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রামের আক্তার উদ্দিনের ছেলে রুহুল আমিন (৪৩)।  

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিজিবির দেয়া মামলায় আটকৃতদেরকে শনিবার সকাল সাড়ে ১০ টায় আদালতে প্রেরণ করা হয়েছে।

 

...
Md. Anwar Hossain Jewel(SJB:E037)
Mobile : 01717548594

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , hr@sorejominbarta.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ