+

দুর্নীতি ও অসৎ আচরণের জন্য কাশিমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হাছান সরকার কে স্হায়ী বহিষ্কার।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৯ দিন ১১ ঘন্টা ২৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 425
...

স্টাফ রিপোর্টারঃ- মোঃ আলী সীমান্ত। 

 কাশিমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাংলা টিভি চ্যানেল এর কাশিমপুর প্রতিনিধি মোঃ হাসান সরকার কে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। 
 ১০/০৬/২০২১ইং রোজ বৃহস্পতিবার  প্রেসক্লাবের সাধারণ সভায় তার বহিষ্কারের সিদ্ধান্ত হয়।  কেবিনেটের সকল সদস্য ও সাধারণ সদস্য সহ এ সিদ্ধান্ত গ্রহণ করেন।

 সকল সদস্যদের দেওয়া অভিযোগের সত্যতার ভিত্তিতে তার বিরুদ্ধে বিভিন্ন সরকারি-বেসরকারি দফতরে ভয়ভীতি প্রদর্শন করে বিভিন্ন জায়গা থেকে অর্থ আত্মসাতের  অভিযোগ উত্থাপন করা হয়।এবং ক্লাবের সকল সদস্যদের সাথে খারাপ আচরণ এর জন্য তাকে এ বিষয়ে প্রেসক্লাবের সিনিয়র নেতারা একাধিকবার সতর্ক করেছেন, কিন্তু সে সতর্ক না হয়ে নানা অপকর্ম ও সদস্যদের সাথে খারাপ ব্যবহার চালিয়ে যেতে থাকে। তথ্য প্রমানের ভিত্তিতে প্রেসক্লাবের নির্বাহী কমিটির সকল সদস্যগন এবং সকল সাধারণ সদস্যগন তাকে স্থায়ী বহিষ্কারের সিদ্ধান্ত নেয় এবং প্রেসক্লাবের ভাবমূর্তি রক্ষার্থে ক্লাবের সকল সদস্যরা তাকে স্থায়ী বহিষ্কার ও সাধারণ সদস্য পদ থেকেও স্থায়ীভাবে বহিষ্কার করার সিদ্ধান্ত সকলের নিকট চূড়ান্ত বলে বিবেচিত হয় ৷ কারণ ভবিষ্যতে এ রকম শাস্তির বিধান রেখে বাকি সদস্যরা ও যেন সচেতন হয় সেই লক্ষে এই সিদ্ধান্ত। স্থায়ীভাবে বহিষ্কার এর ব্যাপারে কাশিমপুর প্রেসক্লাবের সম্মানিত সভাপতি মোঃ মনির হোসেন মন্ডল বলেন কাশিমপুর প্রেসক্লাব একটি মডেল প্রেসক্লাব হিসেবে গড়ে তুলার জন্য আমি কোন ব্যক্তি কে প্রাধান্য দেই নি, আর কখনোই দিবনা। আমরা যদি জাতির বিবেক হয়ে থাকি তাহলে সেই বিবেক কারো কাছে নত হবোনা আমার প্রেসক্লাবের যে কোন সদস্য যদি দুর্নীতির আশ্রয় নেয়, তাহলে তাকে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব। কাশিমপুর প্রেসক্লাবে একটি স্বচ্ছ ও নিরপেক্ষ প্রেসক্লাব হিসেবে মানুষ দেখবে এটাই আমার কাম্য। ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির তালুকদার বলেন সততা ও আন্তরিকতার পরিপ্রেক্ষিতে আমাদের প্রেসক্লাব সামনের দিকে এগিয়ে যাবে, আমরা কখনোই কোনো দুর্নীতিবাজ কর্মকান্ড করতে দেব না, নিজেরা করব না এটাই কাশিমপুর প্রেসক্লাবের সকল সদস্যের প্রতিজ্ঞা।

...
Mohammad Ali Simanto(SJB:E080)
Mobile : 01979601822

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , hr@sorejominbarta.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ