+

কোটি টাকার দূর্নীতি দেখবে কে?

সরেজমিনবার্তা | নিউজ টি ২ দিন ৪ ঘন্টা ২৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 265
...

 

তানোরে রাস্তা সংস্কার কাজে অনিয়ম দূর্নীতির পাহাড়  

সারোয়ার হোসেন, তানোরঃ রাজশাহীর তানোরে কোটি টাকার রাস্তা সংস্কার কাজে অনিয়ম দূর্নীতির অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে সরেজমিনে গিয়ে দেখা গেছে, তানোর থেকে চৌবাড়ীয়া প্রায় ১৩কিলোমিটার রাস্তা সংস্কার কাজে দেয়া হচ্ছে শুভঙ্করের ফাঁকি। রাস্তা সংস্কার কাজে ব্যবহার করা হচ্ছে পুরাতন ইট ও পিচ পাথরের গুড়ি। 

দেখা গেছে, রাস্তা সংস্কার করার জন্য রাস্তার পুরাতন পিচ পাথর তুলে সেই পিচ পাথর দেয়া হচ্ছে রাস্তার বেডে। এমনকি সেইসব পিচ পাথর মাটি দিয়ে দ্রুত ঢেকে ফেলা হচ্ছে। এতে করে রাস্তা সংস্কার কাজ নিয়ে দেখা দিয়েছে জনমনে নেতিবাচক মনোভাব। সচেতন মহলের অভিযোগ, রাস্তা সংস্কার কাজে যে ভাবে পুরাতন সামগ্রী ব্যবহার করা হচ্ছে তাতে রাস্তা নির্মানের ৩ থেকে ৬ মাস টিকবে না বলে ধারনা করা হচ্ছে।

তথ্য সূত্রে জানা গেছে, তানোর উপজেলার প্রায় ৮৪কিলোমিটার রাস্তা সংস্কার কাজের জন্য বরাদ্দ দেয়া হয়েছে প্রায় ৮৪কোটি টাকা। অথচ রাস্তা সংস্কার কাজের সাইডে নেই সিডিউল সাইনবোর্ড। দেখা মিলেনা ঠিকাদার ও প্রকৌশলীর। আবার দেখা মিললেও থাকেন কাজের সাইডের বাহিরে। 

ফলে,তাদের সাথে কথা বলাই যেন সৌভাগ্যের ব্যাপার হয়ে উঠে। তাই রাস্তা সংস্কার কাজে অনিয়ম দূর্বীতির বিষয়ে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন তানোর উপজেলার সচেতন মহল। 

 


সারোয়ার হোসেন 
১০জুন/২০২১ইং

...
Md. Ahasan Habib(SJB:E5900)
Mobile : 01719433543

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ