+

নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন চন্দ্রদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আমির হোসেন হাওলাদার

সরেজমিনবার্তা | নিউজ টি ২৪ দিন ৭ ঘন্টা ২৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 505
...

নির্বাচনী প্রচারনায় মাঠে চন্দ্রদ্বীপের নৌকার মাঝি-আমির হোসেন হাওলাদার
মোঃ দুলাল হোসেন বাউফল প্রতিনিধি :
করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ের কারণে স্থগিত হওয়া নির্বাচন আবার শুরু হতে যাচ্ছে আগামী ২১ জুন। আসন্ন ইউপি নির্বাচনের হাওয়া বইছে এবার বাউফল উপজেলায়, তারই ধারাবাহিকতায়  পটুয়াখালীর বাউফলে চন্দ্রদ্বীপ ইউনিয়নেরর নৌকা মনোনিত প্রার্থী আমির হোসেন হাওলাদার ঢাকায় নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করে ৬ জুন সকালে ঢাকা থেকে লঞ্চযোগে গ্রামে ফিরেন। কালাইয়া থেকে নৌকাযোগে নিজ ইউনিয়ন চন্দ্রদ্বীপে সকাল ১০ ঘটিকায় আসেন। 
প্রিয় নেতাকে অভিনন্দন জানাতে শতশত উৎসুক জনতা ও দলীয় নেতাকর্মী খেয়াঘাটে অপেক্ষমান থাকে এবং বিভিন্ন দলীয় স্লোগান দিয়ে তাকে বরণ করে নিয়ে  আসে। আওয়ামীলীগ ও তার সহযোগি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিল মোঃ বাবুল বেপারী সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সাধারন সম্পাদক চন্দ্রদ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগ, মোঃ কামরুল ইসলাম যুগ্ন-সাধারন সম্পাদক চন্দ্রদ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগ, মোঃ ছালাম শরীফ সাংগঠনিক সম্পাদক ইউনিয়ন আওয়ামীলীগ, এস এম জাফর সাবেক সভাপতি ইউনিয়ন ছাত্রলীগ,আবুল হোসেন সাবেক সভাপতি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ,শাহ-আলম পন্ডিত সাবেক সাধারণ সম্পাদক ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ, আবদুল হানিফ মাল সাবেক সভাপতি ইউনিয়ন শ্রমিকলীগ,আলমগীর মাতব্বর সিনিয়র সহ-সভাপতি চন্দ্রদ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগ, আফরোজা বেগম মহিলা সভানেত্রী  চন্দ্রদ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগ। 
চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমির হোসেন হাওলাদার প্রতিবেদককে বলেন, আমি  ২০১৬ সালে নৌকা প্রতীক পেয়েছিলাম  কিন্তু আমি বিদ্রোহী প্রার্থীর ভয়ে মাঠে নামতে পারিনি এমনকি আমি বিভিন্নভাবে লাঞ্চিত হয়েছি। 
সাবেক চেয়ারম্যান এবার আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থী । এবারও আমাকে আওয়ামীলীগ মনোনিত করে নৌকা প্রতীক দিয়েছেন যদি সুষ্ঠ নির্বাচন হয় তাহলে আমার জয় নিশ্চিত। এ জন‍্য আমি নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করছি যাতে এই ইউনিয়নে একটি অবাধ ও সুষ্ঠ  নির্বাচন হয়, তাহলেই আল্লাহ্ 'র ইচ্ছায় জয় হবে আর এটা আমার জয় হবে না এটা নৌকা মার্কার জয় এবং চন্দ্রদ্বীপ ইউনিয়নবাসীর জয় হবে বলে আমি বিশ্বাস করি।
ভোটারদের মূল‍্যবান ভোটে জয়লাভ করতে পারলে আমি এই অবহেলিত জনপদের অবকাঠামোগত উন্নয়ন করব এবং জনগনের সেবা করব ইনশাআল্লাহ।

...
Md. Dulal Hossen(SJB:E418)
Mobile : 01725965494

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , hr@sorejominbarta.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ