+

সাভারে বিএনপি নেতা পারভেজের তান্ডবে অতিষ্ট সাধারন জনগন

সরেজমিনবার্তা | নিউজ টি ২৯ দিন ১৪ ঘন্টা ৫৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1060
...

ষ্টাফ রিপোর্টাঃবাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সাভার পৌর শাখা কমিটির সহ-সভাপতি ও একাধিক মামলার আসামি এখন কথিত হাইব্রিড আওয়ামী লীগের একজন নেতা হিসেবে নিজেকে পরিচয় দিয়ে বেড়াচ্ছেন,কথিত এই নেতা কখনো সাভার উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কখনো আবার পৌর যুবলীগ নেতা কখনো আবার বাংলাদেশ আওয়ামী প্রজন্ম লীগ ঢাকা জেলার প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক হিসেবে নিজেকে পরিচয় দিচ্ছেন,এতে করে সাভারের রাজনৈতিক অংঙ্গনে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে ২০১১ সালের ১১ই অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সাভার পৌর শাখার ১০১ সদস্য বিশিষ্ট কমিটির সহ-সভাপতি ছিলেন ইউনুস পারভেজ,বিএনপির জ্বালাও পোড়াও রাজনীতি সময় তিনি মিছিল,মিটিং,সমাবেশ,হরতাল, গাড়ি ভাংচুর, অগ্নি সংযোগের মত বিভিন্ন নাশকতা মূলক কর্মকাণ্ডে সক্রিয় ভূমিকা পালন করেছেন,সে সময় কালে তার বিরুদ্ধে নাশকতা মামলাও রয়েছে। মামলা নং-১৬/২০১৩

এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে ইউনুস পারভেজ বিএনপি সরকারের আমলে এবং পরবর্তীতে তার শশুর শাজাহান মিয়া এবং তার শাশুড়ী পৌর ৭,৮ এবং ৯নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিল শাহিনুর বেগমের নাম বিক্রি করে এলাকায় সন্ত্রাসী,মাদক ব্যবসা,জুট ব্যাবসা, জমি দখল, ট্যান্ডার বাজী করে এখন কোটি টাকা মালিক, এলাকায় গড়ে তোলে সন্ত্রাসী ইউনুস বাহিনী। পরবর্তীতে তিনি তার এই সন্ত্রাসী বাহিনী এবং অবৈধ টাকার দাপটে একক নিয়ন্ত্রণে নিয়ে যায় এলাকার ইন্টারনেট ব্যবসা,তার সন্ত্রাসী বাহিনীর ভয়ে অনেক ব্যবসায়ী তাদের বৈধ ব্যবসা ছেড়ে দিতে বাধ্য হয়। তার সন্ত্রাসী বাহিনীর ভয়ে তার বিরুদ্ধে কথা বলতেও চায় না অনেকেই। 

নাম না প্রকাশ শর্তে এক স্বেচ্ছাসেবক লীগের নেতা জানান কিছুদিন পূর্বে সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দর রব খাঁন সজিবের ইন্টারনেট ব্যবসা দখল,বাড়ি ভাংচুর,পরিবারের সদস্যসহ তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় ইউনুস পারভেজ  এবং তার সন্ত্রাসী বাহিনী।পরে আব্দুর রব খাঁন সজিব আহত অবস্থায় কিছু দিন সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিলেন।সেই সাথে তিনি ইউনুস পারভেজ কে প্রধান আসামি করে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেন।                                           

স্থানীয়রা জানান কয়েক বছর আগে ইন্টারনেট ব্যাবসা ও এলাকায় আধিপত্য বিস্তারিত কে কেন্দ্র করে ৭নং ওয়ার্ডে আশুলিয়া ইউনিয়ন যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক রাসেল মাদবর কে গুলি ও করেন বিএনপি ডন পারভেজ ইউনুস, এতে ভুক্তভোগী রাসেল মাদবর ইউনুস পারভেজ কে প্রধান আসামি করে মামলা দায়ের করেন। 
                       
কিছু দিন পূর্বে সাভার পৌর সভার নির্বাচন অনুষ্ঠিত হয়,এই নির্বাচনে ইউনুস পারভেজ ৭নং ওয়ার্ডের একজন কাউন্সিলর পদপ্রার্থী ছিলেন।জনগণকে বিভিন্ন মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে তিনি বোকা বানানোর চেষ্টা করেও কোন লাভ হয়নি বরং বিপুল ভোটে তিনি পরাজিত হয় এবং তার এ সকল সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে তার শাশুড়িকেও এ নির্বাচনে পরাজয় মেনে নিতে হয়।    
             
সাভারের যুবলীগ ও শ্রমিক লীগের কয়েক জন নেতা জানিয়েছেন ইউনুস পারভেজ আমাদের সংগঠনের কেউ না, আওয়ামী লীগ এবং এর সহযোগী অঙ্গ সংগঠনের ভিতরে জানা সত্যে কোনও হাইব্রিড ও বিএনপি জামায়াতের কোনও নেতা কর্মীর ঢোকার সুযোগ নেই,তবে ইদানীং কালে ইউনুস পারভেজের কিছু কার্যকলাপ রাজনৈতিক অংঙ্গনে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি করেছে। যদি তাকে আওয়ামী লীগ এবং সহযোগী অঙ্গ সংগঠনে কেউ সুযোগ দেয় তার দ্বায়ভার তাকেই নিতে হবে।বর্তমানে ইউনুস পারভেজ সাভার থানা যুবলীগের বিভিন্ন প্রোগ্রামে নেতা কর্মীদের সাথে ছবি তুলে সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করছেন, এতে করে সাভার থানা যুবলীগের নেতা কর্মীরা বিব্রত বোধ করছে বলে জানান।          

সাভার পৌর আওয়ামী লীগ এবং এর সহযোগী অঙ্গ সংগঠনের কয়েক জন নেতা জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সাভার পৌর শাখা কমিটির সহ-সভাপতি ও একাধিক মামলার আসামি কথিত এই হাইব্রিড নেতা তার লেবাস পাল্টনোর অপচেষ্টা করছে,এতে তার কোন প্রকার লাভ হবে না,কারন তার চারিত্রিক বৈশিষ্ট সম্পর্কে সকলেই অবগত রয়েছেন। মুজিব কোর্ট লাগালেই যেমন মুজিব সৈনিক হওয়া যায় না,মুজিব সৈনিক হতে হলে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করতে হবে,একজন জিয়ার সৈনিক কখনই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করতে পারে না।

তারা আরো জানান ইউনুস পারভেজ তার পূর্বের রাজনৈতিক পরিচয় এবং সন্ত্রাসী কার্যকলাপ ধামাচাপা দেয়ার জন্য আওয়ামী লীগের ব্যানারে আসার চেষ্টা করছে। সর্বপরি বিএনপি জামায়াতে এই নেতা সাভার পৌর আওয়ামী লীগ কে ধংসের পায়তারা করছে, সাভার আওয়ামী লীগের ত্যাগী ও নেতৃস্থানীয়দের এখননি উপযুক্ত সময় তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার,তা নাহলে এই লেবাস ধারী সন্ত্রাসী সাভারের আওয়ামী লীগ ধংস করবে।                                        

আইন শৃঙ্খলা বাহিনীর সাথে যোগাযোগ করে জানা গেছে ইউনুস পারভেজ এর বিরুদ্ধে একাধিক মামলাসহ বিভিন্ন সময়ে থানায় একাধিক অভিযোগ এবং জিডি হয়েছে। তাকে বিভিন্ন গোয়েন্দা সংস্থা নজরদারীতে রেখেছে।বর্তমানে তিনি সরকার বিরোধী কোন কাজে লিপ্ত রয়েছে কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অবশ্যই উপযুক্ত প্রমাণ পেলে তার বিরুদ্ধে কঠোর আইনি ব্যাবস্থা নেয়া হবে বলে জানান

...
Appal Mahmud(SJB:E028)
Mobile : 01745947273

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , hr@sorejominbarta.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ