+

নওগাঁয় ঈদ উপলক্ষে ভ্রমণ-বিনোদন থেকে বিরত থাকার আহব্বান-সদর ওসি জুয়েল , হাবিব স্টাফরিপোর্টারঃ

সরেজমিনবার্তা | নিউজ টি ২৯ দিন ১১ ঘন্টা ৪৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 825
...

নওগাঁয় ঈদ উপলক্ষে ভ্রমণ-বিনোদন থেকে বিরত থাকার আহব্বান-সদর ওসি জুয়েল 

হাবিব স্টাফরিপোর্টারঃ
নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল, নওগাঁ সদর উপজেলা বাসীদের ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, বিশ্ব মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রোধে স্বাস্থ্য বিধি মেনে মাস্ক ব্যাবহার করুন এবং অন্যকে মাস্ক ব্যাবহারে উদ্বুদ্ধ করুন। মনে রাখবেন আগে জীবন, পরে বিনোদন। বিশেষ প্রয়োজন ছাড়া ভ্রমণ করা থেকে বিরত থাকুন। প্রিয়জনদের ঝুঁকিতে ফেলবেন না। আপনার পরিবারের সুরক্ষা আপনারই হাতে। তিনি আরো বলেন, করোনা কালীন সময়ে বেঁচে থাকলে আত্মীয়স্বজনের সঙ্গে দেখা হবেই। কিন্তু জীবনের ঝুঁকি নিয়ে ঈদ উপলক্ষে প্রয়োজন ছাড়া ভ্রমণ, বিনোদনের জন্য এদিক-সেদিক ঘুরা ফেরা করে, নিজে ঝুঁকিতে থাকবেন এবং নিজ পরিবারকেও ঝুঁকিতে ফেলিবেন। তাই অপ্রয়োজনে বা বিশেষ জরুরী ছাড়া ভ্রমন-বিনোদন থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন নওগাঁ বাসীদের  তিনি বলেন, নিজে ঝুঁকি মুক্ত থাকুন, নিজ নিজ পরিবারকে ঝুঁকি মুক্ত রাখুন।
বাংলাদেশে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ  থেকে বাঁচতে হলে এই মুহূর্তে স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বিকল্প নেই। বিশেষ করে  মাস্ক ব্যাবহার সবার জন্য অত্যন্ত জরুরি। মাস্ক ব্যাবহার বাধ্যতামূলক করতে ইতোমধ্যে নানারকম পদক্ষেপ নিয়েছে সরকার।ছোটাছুটি না করে, যে যেখানে আছে, তাকে সেখানেই ঈদ উদযাপন করার আহ্বান জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর র্নিদেশনা বাস্তবায়নে কাজ করছেন বাংলাদেশ পুলিশ প্রশাসনের সংশ্লিষ্টরা। নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল বর্তমানে করোনা ভাইরাসের এই মহামারিতে নওগাঁ সদরে রিকশা চালক, অসহায় দরিদ্রের মাঝে প্রনোদনা উপহার সহ রোজার একটি মাস, রোদৌতে ধান কাটা কাজের লোকজনের মাঝেও তিনি ইফতারি পৌঁছে দেন। সবশেষে  তিনি নওগাঁ সদর উপজেলাবাসীদের,,ঈদ,,শুভেচ্ছা জানিয়েছেন।

 

...
A.b.m Habibur Rahman(SJB:E634)
Mobile : 01713667189

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ