+

নওগাঁয় মিথ্যা অপহরণের নাটক পিতার নিকট মুক্তিপন ২ লক্ষ টাকা দাবী গ্রেফতার-২ হাবিব স্টাফরিপোর্টারঃ

সরেজমিনবার্তা | নিউজ টি ২৯ দিন ২১ ঘন্টা ৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 640
...

নওগাঁয় মিথ্যা অপহরণের নাটক পিতার নিকট মুক্তিপন ২ লক্ষ টাকা দাবী
গ্রেফতার-২

হাবিব স্টাফরিপোর্টারঃ
নওগাঁ জেলার বদলগাছী উপজেলায় মিথ্যা অপহরনের নাটক সাজিয়ে পিতার নিকট থেকে ২ লক্ষ টাকা মুক্তিপণ আদায়ের চেষ্টা করার ঘটনায় পুলিশ ঐ অপহরন নাটকের অবসান করে, কথিত অপহৃত পুত্রসহ ২জনকে গ্রেফতার করেছে ।
নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া প্রেসবিফিংয়ে জানান,
গত ০৯/০৫/২১ ইং তারিখে সকাল ১০.০০ ঘটিকার সময় বদলগাছী উপজেলার গোয়ালভিটা গ্রামের মোঃ সিদ্দিক রহমানের ছেলে রাসেলরানা বাড়ী থেকে বদলগাছী সোনালী ব্যাংকে টাকা উত্তলনের জন্য যায়। এরপর গত ১১/০৫/২১ ইং তারিখ পর্যন্তু তার কোন সন্ধান বা খোঁজ খবর না পেলে, রাসেলরানার পিতা সিদ্দিক রহমান বিষয়টি নিয়ে বদলগাছী থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নং- ৪১৪ তারিখ ১১/০৫/২১ ইং। পরবর্তীতে বিষয়টি উক্ত থানার অফিসার ইনচার্জ সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন গুরুত্ব সহকারে আমলে নেয়। এরপর ঐ দিন গত বুধবার ১২ঃ১৯ মিনিটে অজ্ঞাত নামে মোঃ সিদ্দিক রহমানের ছোট ছেলের মোবাইল ০১৭৬৭১৪১৪৫৩ নম্বরে, রাসেলরানার মোবাইল ০১৭০১৬০৩৬২৬ নম্বর ফোন থেকে, ফোন করে বলে যে, তোমার ছেলেকে জীবিত চাইলে, তোমার ছেলে রাসেলরানার বিকাশ নম্বরে ২ লক্ষ টাকা বিকাশে পাঠাও, নইলে তোমার ছেলে রাসেলরানাকে মেরে ফেলবো।
এভাবে টাকা চাইয়া বার বার হুমকি দিতে থাকলে থানা পুলিশ তৎপর থেকে এবং তথ্য-প্রযুক্তির মাধ্যমে অভিযান পরিচালনা করে, এক পর্যায়ে ১৩/০৫/২১ ইং তারিখ রোজ বৃহস্পতিবার বেলা ০০ঃ১০ঘটিকার সময় প্রথমে রাশেলরানা (২৮) কে পাহাড়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছন থেকে উদ্ধার করে এরপর তাকে সাথে নিয়ে অভিযান পরিচালনা করে পার্শবর্তী জেলা জয়পুরহাট শহর হতে রনাহার গ্রামের মোঃ সাইফুল ইসলামের ছেলে আসামী মোঃ ফয়সাল আহম্মেদ ফাইমকে আটক করে। তাদেরকে ব্যাপক জিজ্ঞেসাবাদে তাহারা জানায়, ১। সাইফুল ইসলামের ছেলে ফয়সাল আহম্মেদ ফাইম (২২), ২। বাদীর ছেলে সিদ্দিক রহমানের ছেলে রাসেলরানা (২৮), ৩। উত্তারামপুর গ্রামের খোরশেদ আলম বাবুর ছেলে মোঃ নাজমুল হোসেন (১৯), ৪। উত্তারামপুর গ্রামের মোঃ মোস্তাকের ছেলে মোঃ সাখাওয়াত হোসেন রিকু (২৬), সর্ব থানা বদলগাছী, জেলা-নওগাঁ  সহ আরো ২/৩ জন অজ্ঞাত ২/৩ জন একত্রে হয়ে পরিকল্পনা করে,রাসেলরানাকে অপহরনের গল্প সাঁজিয়ে পরিকল্পনা মোতাবেক পরস্পরের যোগসাজসে মোবাইল ফোনে মৃত্যুর ভয় দেখিয়ে তারা ২ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। পুলিশ অধিকত্বর তৎপর হয়ে প্রযুক্তির সহায়তায় ও অভিযান পরিচালনা করে আসামী বাদীর ছেলে রাসেলরানা ও সহযোগী ফয়সাল আহম্মেদ ফাইমকে গ্রেফতার করেছে।  অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য জোর প্রচেষ্টা অব্যহত রয়েছে বলে নওগাঁ পুলিশ সুপার জানান।
নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী মোঃ আব্দুল মান্নান মিয়া জানান, বিপুল অংকের দায়-দেনা পরিশোধ করতে মোঃ সিদ্দিক রহমানের ছেলে রাসেল রানা (২৮) ও তার সহ যোগীদের সাথে নিয়ে একটি অপহরনের নাটক সাজিয়ে পিতার নিকট থেকে ২ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। এ  ব্যাপারে বদলগাছী থানায় মামলা দায়ের হয়েছে। মামলা নং- ০৯/১১৯ তারিখ ১৩/০৫/২০২১ ইং। ধারা- ৪১৭/৩৮৫/৩৮৭/৩৪ দঃ বিধি।

...
A.b.m Habibur Rahman(SJB:E634)
Mobile : 01713667189

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ