+

নিজ তহবিল থেকে নগদ অর্থের চেক দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন সাংসদ হাবিব হাসান

সরেজমিনবার্তা | নিউজ টি ০ দিন ৮ ঘন্টা ১০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1135
...

 মো:শাহজালাল জুয়েল: নেতাকর্মীর হাতে নিজ তহবিল থেকে নগদ অর্থের চেক ও ঈদ উপহার দিয়ে দৃষ্টান্য স্থাপন করলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান।

গতকাল  মঙ্গলবার মোট ৪৬৫ জন নেতাকর্মীর মাঝে নিজ বাসভবনে সম্পূর্ণ নিজ অর্থায়নে নেতাকর্মীর মাঝে ঈদ উপহার ও নগদ অর্থের চেক বিতরণ করেন।
এ সময় আওয়ামীগ নেতা-রবিউল ইসলাম রবি,আসোতোষ দত্ত,কাউন্সিলর -যুবরাজ সহ অনেকেই উপস্থিত ছিলেন।

হাবিব হাসান বলেন-শুধু আমার-১৮ আসনে নয়-সাড়া বাংলাদেশে অনেক এলাকায় এখনো অনেক গরীব, অসহায়, দুস্থ মানুষ আছে-আমরা যারা ক্ষমতাবান-বৃত্তবান আছি  তাদের সকলের উচিত এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানো।
আমি শুধু ভোটের রাজনীতিতে বিশ্বাসি  নই, আমি চাই আমার এলাকার  প্রত্যেকটি খেটে খাওয়া- দুস্থ মানুষের মুখে হাসি থাকুক। 

তিনি আরোও বলেন- আমি সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে এই ত্রাণ বিতরণ শুরু করেছি। আল্লাহ যতদিন আমায় সুস্থ ও ভালো রাখবেন আমি এভাবেই অসহায় মানুষের পাশে ও নেতাকর্মীদের পাশে থাকবো ইনশাআল্লাহ। 
আপনারা জানেন এই পূরো লকডাউনেই আমি গরিব ও খেটে খাওয়া মানুষের মাঝে প্রতিদিনই- চাল, ডাল, আলু, লবন, তেল, সাবান, পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় সকল দ্রব্যাদি ঈদ উপহার হিসেবে দিয়েছি।আমি সংসদ সদস্য থাকি বা না থাকি যদদিন বাচবো এভাবেই চালিয়ে যাবো।

তিনি নেতাকর্মীদের  বলেন-নেতা হয়ে শুধু নিজের জন্য করবেন তা যেনো না হয়-আপনারা গরীব অসহায় মানুষের সেবা করুন, সাহায্য দিন। 

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত পথে এগিয়ে যেতে মানব কল্যাণে তিনি নেতাকর্মীরদের মাঝে এই ঈদ উপহার বিতরণ করেন।
সবাইকে বারবার হাত ধোঁয়া, পরিস্কার পরিছন্ন থাকা ও বাসা থেকে বের না হওয়ার নির্দেশনা দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

...
Md. Shahjalal Jewel(SJB:E411)
Mobile : 01914877052

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ